প্রিজনভ্যানে বোমা হামলাকারী মোস্তফা ৫ দিনের রিমান্ডে।

প্রিজন ভ্যানে বোমা হামলাকারী পাঁচ দিনের রিমান্ডে

প্রকাশিত :০৭.০৩.২০১৭, ৮:১১ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : প্রিজন ভ্যান ও পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা হামলাকারী মোস্তফা কামালের (২২) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গাজীপুরের টঙ্গীতে হরকাতুল জেহাদ নেতা মুফতি হান্নান ও তার সহযোগীসহ ১৯আসামিকে প্রিজন ভ্যানে বহন করার সময় তাদেরকে ছিনিয়ে নেয়ার লক্ষ্যে মোস্তফা এই বোমা নিক্ষেপ করেন।

মঙ্গলবার বিকেলে পুলিশ তাকে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির করলে আদালতের বিচারক ওই আদেশ দেন। গাজীপুরের কোর্ট ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, মামলার তদন্ত কর্মকর্তা টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড চেয়ে মোস্তফাকে বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির করেন। শুনানি শেষে ওই আদালতের বিচারক মাহবুবা আক্তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

উল্লেখ্য, সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর অদূরে গাজীপুরের টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজ গেট এলাকায় প্রিজন ভ্যান ও পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা হামলার ঘটনা ঘটে। সোমবার রাতেই টঙ্গী থানার এসআই অজয় কুমার চক্রবর্তী বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। মামলায় ঘটনাস্থল থেকে আটক মোস্তফাসহ আরো অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করা হয়।