1489300829

খালেদার নাইকো মামলা স্থগিতের বিরুদ্ধে শুনানি মুলতবি

প্রকাশিত :১৬.০৩.২০১৭, ১:০৪ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাইকো দুর্নীতি মামলার কার্যক্রম স্থগিত করে দেওয়া হাইকোর্টের আদেশের বিরুদ্ধে দুদকের করা আবেদন শুনানি একসপ্তাহের জন্য মুলতবি করেছেন আপিল বিভাগ। বৃহস্পতিবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে খালেদার পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এ জে মোহাম্মদ আলী। দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী খুরশিদ আলম খান। দুদকের আইনজীবী খুরশিদ আলম খান সাংবাদিকদের বলেন, `আমরা হাইকোর্টের আদেশ এখনও পাইনি। তাই সময়ের আবেদন করেছি। এরপর আদালত এক সপ্তাহের জন্য মুলতবি করেছেন ।’
এর আগে গত ১২ মার্চ খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলার কার্যক্রম স্থগিত করে দেওয়া হাইকোর্টের আদেশ বহাল রেখে বিষয়টি শুনানির জন্য আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠিয়ে দেন।
গত ৭ মার্চ বিচারপতি শেখ আবদুল আউয়াল ও বিচার মো. খসরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ খালেদার নাইকো মামলা স্থগিতের আদেশ দেন। মামলার আরেক আসামি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বিষয়ে যে রুল শুনানি চলছে, তা শেষ না হওয়া পর্যন্ত এই মামলার কার্যক্রম স্থগিত করেন আদালত।