‘কুমিল্লার স্বার্থে নৌকায় ভোট দিন’

প্রকাশিত :১৮.০৩.২০১৭, ৩:১৬ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। তিনি বলেছেন, নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়। নৌকায় ভোট দিলে দেশে সুশাসন প্রতিষ্ঠিত হয়। মানুষের জীবনমান বাড়ে। বিশ্বের বুকে মর্যাদার আসনে স্থান পায়। এই নৌকা মার্কায় বিজয়ী হয়ে আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে যাচ্ছে। কুমিল্লা সিটি নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ প্রার্থী সীমাকে জয়ী করুন।

আজ শনিবার দুপুরে কুমিল্লার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন ও কৃষক লীগের যুগ্ম সম্পাদক সমীর চন্দ চন্দ্র ছিলেন।

এনামুল হক শামীম বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে আঞ্জুম সুলতানা সীমা একজন পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের প্রার্থী। তিনি অতীতেও জনপ্রতিনিধি হিসেবে সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সে কারণেই সীমাকে জননেত্রী শেখ হাসিনা নৌকার প্রার্থী করিয়েছেন। অন্যদিকে বিএনপি প্রার্থী সাক্কুর বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে দুদকে মামলা রয়েছে। তিনি বলেন, দেশের মানুষ এখন অনেক সচেতন। আর যাই হোক কোন দুর্নীতিবাজকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায় না।

সিটি নির্বাচনের কেন্দ্রীয় সদস্য সচিব শামীম বলেন, অতীতে কুমিল্লায় নেতাকর্মীদের মধ্যে বিরোধ থাকলেও এখন সে দুরত্ব নেই। সবাই নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। আওয়ামী লীগ যখন ঐক্যবদ্ধ হয়, তখন পৃথিবীর কোন শক্তি নেই পরাজিত করতে পারে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে। নৌকার বিজয় হবেই। সূত্র : বাংলাদেশ প্রতিদিন