unnamed

বিপুল বিদেশি মদ ও বিয়ারসহ আটক ২

প্রকাশিত :১৬.০৬.২০১৭, ১২:৩৩ অপরাহ্ণ

শামীম আহমেদ, বরিশাল : বরিশালে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়েছে। শুক্রবার ভোর রাতে মহানগরীর এয়ারপোর্ট থানাধীন এয়ারপোর্ট মোড় থেকে পুলিশের অভিযানে ১৩০ বোতল বিদেশি মদ ও ৭০০ ক্যান বিয়ার জব্দ করা হয়। পাশাপাশি এ ঘটনায় একটি পিকআপসহ আটক করা হয় দুইজনকে।

আটককৃতরা হল- টাঙ্গাইল জেলার মাসুম মিয়ার ছেলে মো. সালমান মিয়া ও ঢাকার লালবাগের বাসিন্দা সাইদুর রহমানের ছেলে ফরিদ সরদার।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) এ আর মুকুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বরিশালে বিপুল পরিমাণ মদ আসছে। সে সংবাদের ভিত্তিতে রামপট্রি এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়। চেকপোষ্টে একটি পিকআপকে থামতে সিগনাল দেয়া হলে সিগনাল ভেঙ্গে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে রহমতপুর এয়ারপোর্ট মোড় থেকে পিকআপটিসহ তাতে থাকা ফরহাদ ও সালমানকে আটক করে। এসময় নীল রঙের পিকআপটিতে তল্লাশী চালিয়ে আনুমানিক মূল্য ৭ লাখ টাকার নয় ধরনের ১৩০ বোতল বিদেশী মদ ও দুই ধরনের ৭০০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
এ আর মুকুল আরো জানান- আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে রাজধানীর গুলশান থেকে তারা এ মদ ও বিয়ারগুলো বরিশালের বিভিন্ন জায়গায় সরবরাহ করার জন্য আনা হয়েছিল।
আটকৃকতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।