image-589

ভবিষ্যতে আরো ভালো খেলার প্রত্যয় মাশরাফির

প্রকাশিত :১৭.০৬.২০১৭, ১২:২৯ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : আইসিসির কোনো ইভেন্টে প্রথমবারের মতো সেমিফাইনাল খেলার অভিজ্ঞতা ভবিষ্যতে ভালো করতে সাহায্য করবে বলে মন্তব্য করেছেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা।

ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রপির দীর্ঘ দুই মাসের সফর শেষে শনিবার দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ভবিষ্যতে আরো ভালো করার প্রত্যয় ব্যক্ত করে মাশরাফি বলেন, টুর্নামেন্টে আমরা ভালো খেলেছি। তবে আরও উন্নতি করতে হবে। আমাদের আরও শিখতে হবে। আর এ অভিজ্ঞতা আমাদের সামনে ভালো করতে সাহায্য করবে।

টাইগার অধিনায়ক আরও বলেন, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো দলের গ্রুপ থেকে আমরা সেমিফাইনাল খেলেছি। এটা আমাদের কাছে অনেক বড় প্রাপ্তি। ভবিষ্যতে আরও ভালো খেলার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগেই স্বাগতিক ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে নিয়ে নিজেদের গ্রুপকে ‘গ্রুপ অব ডেথ’ উল্লেখ করেছিলেন টাইগার অধিনায়ক।

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে গিয়ে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে বিদায় দিয়ে সেমিফাইনালে খেলল বাংলাদেশ। কিন্তু চাপে থেকে ভারতের সঙ্গে ব্যাটিং-বোলিংয়ে সুবিধা করতে না পারায় তেমন প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারেনি মাশরাফি বাহিনী। তবে বিশেষজ্ঞরা বলছেন- অভিজ্ঞতার কাছেই হেরেছে টাইগাররা।