hasan

‘সহায়ক সরকারের নামে বিএনপির দাবি মানা হবে না’

প্রকাশিত :১৪.০৭.২০১৭, ২:১৩ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : সহায়ক সরকারের নামে বিএনপি যে দাবি করেছে তা কখনও মেনে নেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, যদি সহায়ক সরকার হয় তবে পরবর্তীতে শেখ হাসিনার নেতৃত্বে সহায়ক সরকার গঠিত হবে।
আজ শুক্রবার সকাল ১০টায় রাজধানীর রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত ‘ঘাতক-দালাল যুদ্ধাপরাধীদের সঙ্গে আপস নেই, শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধ হন, শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির ব্যক্তব্যে হাসান মাহমুদ এ কথা বলেন।

তিনি বলেন, গতকাল স্থায়ী কমিটির অস্থায়ী সদস্যদের নিয়ে বৈঠক করেছে বিএনপি।
আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ফরহাদ মজহার শুধু লেখক না, কারও কারও গুরু বাবাও। বিএনপির কাছে প্রশ্ন করতে চাই আপনাদের আর কত গুরু বাবা আছে।
আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আইনজীবী এ্যাডভোকেট কাজী এম সাজাওয়ার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তলুকদার মো. ইউনুস, জাতীয় অতিরিক্ত মহাসচিব জনাব সাদেক সিদিক্কী, মানবাধিকার আন্দলোনের সভাপতি মওলানা খাজা মহিব উল্লাহ শান্তিপুরি, লোকশক্ত পার্টির সভাপতি সাহিকুল আল টিটু, তাতিলীগ নির্বাহী সভাপতি মিসেস সাধনা দাস গুপ্ত প্রমুখ।