সমুদ্রসৈকতের যত অদ্ভুত বিকিনি পরিহিতা…

প্রকাশিত :১৫.০৭.২০১৭, ৩:৫৮ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : সুইমিং কস্টিউমের জন্য কি সাঁতারুদের আলাদা করে কোনও পুরস্কার দেওয়া হয়? যদি হতো, তাহলে নিঃসন্দেহে এই সাঁতারুদের কাছে একটি করে পুরস্কার থাকত। কারণ সমুদ্র সৈকতে ঘুরে বেড়ালেও এমন আজব কস্টিউম আপনার চোখে পড়বে কি না সন্দেহ!

বিশ্বের বিভিন্ন সৈকত থেকে এমনই কিছু অদ্ভুত সুইমিং কস্টিউমের ছবি তুলে ধরা হল এই প্রতিবেদনে।

bekini 1

এক মহিলাকে দেখা গেল তার সঙ্গীর সঙ্গে। মহিলার পরনে বিকিনি। কিন্তু এ বিকিনি আর পাঁচটি বিকিনির থেকে এক্কেবারে আলাদা। দেখে মনে হচ্ছে কেউ হাত দিয়ে তার স্তন ঢেকে রেখেছে। আরেকজন বডি পেন্টকেই পোশাকের আকার দিয়েছেন। অন্যজন আবার দু’টি হাঁসের মুখওয়ালা বিকিনি পরে নজর কাড়ছেন।

bekini 2
তাদের মধ্যেই একজনকে প্রশ্ন করা হয়েছিল, কেন এ ধরনের অদ্ভুত বিকিনি পরতে ভালবাসেন তারা? হাসি মুখে জানালেন, সৈকতের ভিড়ের মধ্যে নিজেদের আলাদা করে তুলে ধরতে। অন্যান্যদের দৃষ্টি আকর্ষণ করতেই এমন পোশাক বেছে নেন অনেকে।

bekini
কিন্তু কখনও কাউকে সিডি দিয়ে তৈরি বিকিনি পরে দেখেছেন কি? কিংবা বুকে শোভা পাচ্ছে অ্যাকুরিয়াম? হয়তো না। এমনকী এমন পোশাক অনেকে চোখেই দেখেননি। তবে শুধু মহিলারাই নয়, পুরুষরাও ধরা দেন এমন আজব সুইমিং স্যুটে। যা পরিচিত ম্যানকিনি নামে। সৈকতের সুন্দরীদের নজর কাড়তেই একটু ভিন্ন ম্যানকিনি পরতে ভালবাসেন তারা।