shajahan khan

বাহাউদ্দিন নাছিমকে নৌমন্ত্রী মানুষ কীভাবে দানব হয় জানা নেই

প্রকাশিত :১৬.০৭.২০১৭, ২:০৪ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, যুবক-যুবতীদের ভুল বুঝিয়ে বিভ্রান্ত করে আইএস বানাচ্ছে জামায়াত। তাদের বোঝানো হয়, পবিত্র কোরআন-হাদিসে উল্লেখ আছে, আত্মঘাতী বোমায় কেউ নিহত হলে তিনি জান্নাতে যাবেনই। কিন্তু এমন কথা কোরআন-হাদিসের কোথাও উল্লেখ নেই। এমন কথা উল্লেখ থাকার কথা কেউ প্রমাণ করতে পারলে আমি আওয়ামী লীগ ছেড়ে আইএসএ যোগ দেব।
আজ রোববার সকালে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে ফুলের বাগান ও আইসিটি ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন।

এসময় ‘দানব’ বলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সমালোচনা করে শাজাহান খান বলেন, মানুষ কীভাবে দানব হয় তা জানা নেই। একজন রাজনীতিবিদের মুখে এমন ভাষা শোভা পায় না।
নৌমন্ত্রী আরও বলেন, একজন রাজনীতিবিদের সীমার মধ্যে থেকে কারও সমালোচনা করা উচিত। তা না হলে প্রকৃতপক্ষে তিনিও রাজনীতিবিদ হতে পারেন না।
তিনি বলেন, যখন কেউ মাঠে থাকে না, তখন শাজাহান খান থাকে। এই শাজাহান খানই দলের সব কর্মসূচিতে পাশে থেকে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও আন্দোলন প্রতিহত করেছে।
বিএনপির প্রতিবারের আন্দোলনের হুমকি প্রসঙ্গে মন্ত্রী বলেন, মানুষ কুঁজো হয়ে গেলে আর সোজা হয়ে দাঁড়াতে পারে না। বিএনপির মেরুদণ্ড কুঁজো হয়ে গেছে। তাই এখন তারা কুঁজোর দলে পরিণত হয়েছে। তাদের সোজা হয়ে দাঁড়ানোর শক্তি নষ্ট হয়ে গেছে।
এ সময় মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন, সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. নুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।