arman

সেই সৎবাবা আবার রিমান্ডে

প্রকাশিত :১৬.০৭.২০১৭, ৪:৫৭ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : আট বছর ধরে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে করা এক তরুণীর (২০) মামলায় তাঁর সৎবাবা আরমান হোসেন সুমনকে (৩৮) আবার দুদিনের রিমান্ডে নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রোববার ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার এই নির্দেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়ে বলেন, গত বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু আসামি আরমানকে দুদিনের রিমান্ডে পাঠান। সে রিমান্ডের মেয়াদ আজ শেষ হলে তদন্ত কর্মকর্তা তাঁকে ফের ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

গত ১১ জুলাই রাতে রাজধানীর রমনা থানায় আরমান হোসেন সুমনের বিরুদ্ধে মামলাটি করেন ওই তরুণী। পরের দিন ১২ জুলাই সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর মগবাজারের একটি বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের শব্দ প্রকৌশলী।

মামলার এজাহারে তরুণী বলেছেন, বিবাহবিচ্ছেদের পর ২০০৫ সালে আরমান হোসেনকে দ্বিতীয় বিয়ে করেন তাঁর মা। এর কিছুদিন পর থেকে মা এবং ওই সৎবাবার সঙ্গে থাকতে শুরু করেন তিনি। ২০০৮ সালের কোনো একদিন দুপুরে তাঁকে প্রথমবারের মতো ধর্ষণ করেন সৎবাবা আরমান হোসেন। এ সময় তরুণীর বেশ কিছু আপত্তিকর ছবি নিজের মুঠোফোনে তুলে রাখেন তিনি। এসব ছবি দেখিয়ে আট বছর ধরে বিভিন্ন সময়ে তাঁকে ধর্ষণ করে আসছিলেন তিনি।