neloy-shokh

এবার শখ-নিলয়ের দাম্পত্যে বিচ্ছেদের থাবা

প্রকাশিত :১৭.০৭.২০১৭, ৭:২০ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : অনেকটা তাসের ঘরের মতো একের পর এক ভাঙছে তারকাদের সংসার। এবার এই ভাঙনের তালিকার যোগ হলো আরেকটি জনপ্রিয় তারকা দম্পতি নিলয়-শখের নাম। অনেক দিন ধরেই মিডিয়াতে চলছিল এই জুটির বিচ্ছেদের গুঞ্জন। এবার তাতে ঘি ঢালল তাদের রিলেশনশিপ স্ট্যাটাস। এর মধ্যে শখ তার রিলেশনশিপ স্ট্যাটাসে ‘ম্যারেড টু নিলয় আলমগীর’ এর পরিবর্তে এখন সিঙ্গেল লিখে রেখেছেন।

অন্যদিকে, নিলয়ের সম্পকের্র জায়গায়ও নেই শখের নাম। শুধু তা-ই নয়, নিলয় তার ফেসবুক আইডির ‘অ্যাবাউট’ অপশন গোপন করে রেখেছেন। তবে এ বিষয়টি নিয়ে শখ ও নিলয় কেউ সরাসরি কিছু বলেননি।

এ প্রসঙ্গে নিলয় জানান, ‘আমাদের মধ্যে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে অনেক দিন ধরে আমরা আলাদা থাকছি। নিজেদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। আর কিছু বলতে চাই না। ‘

শখ ও নিলয়ের এমন স্ট্যাটাস দেখে পরিষ্কার হয়েছে তারা এখন আর একসঙ্গে নেই। অনেক দিন ধরে দুইজনের এই সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিল। সহকর্মী শিল্পী ও পরিচালকের কেউ কেউ এমনটাও বলছিলেন, কয়েক মাস ধরে তারা দুইজন নাকি এক ছাদের নিচেও থাকছেন না।

প্রসঙ্গত, ভালোবেসে বিয়ে করার পর শখ আর নিলয় উত্তরায় সংসার শুরু করেছিলেন। শুরুর দিকে তাদের সংসার বেশ ভালোই চলছিল। একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন চিত্রে কাজ করতে গিয়ে সম্পকের্র খুব কাছাকাছি চলে আসেন শখ-নিলয়। এরপর ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। প্রেমের সম্পর্কও খুব বেশি দিন স্থায়ী হয়নি। কারণ, ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবি মুক্তির পর তারা দুইজন খুব কাছাকাছি চলে আসেন। এরপর বিয়ে করে সংসার শুরু করেন দুইজন।

গত বছরের ৭ জানুয়ারি রাতে হঠাৎ করেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন শখ ও নিলয়। বিয়ের খবর জানাজানি হলে ফেসবুকে ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘ম্যারেড টু নিলয় আলমগীর’ লেখেন। কিছুদিন আগে সেই স্ট্যাটাস আবার বদলে গেছে।