Rongbaj

ঈদে মুক্তি পেতে যাচ্ছে রংবাজ

প্রকাশিত :০৮.০৮.২০১৭, ৫:৫২ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : শাকিব-বুবলীর বহুল আলোচিত ছবি ‘রংবাজ’। নানা কারণে আলোচিত এই ছবিটি। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে। এবার তার ট্রেলার প্রকাশ পেতে যাচ্ছে। আগামীকাল বুধ অথবা বৃহস্পতিবার ট্রেলারটি মুক্তি পাচ্ছে। ছবির প্রযোজক মোজাম্মেল সরকার জানান এই খবর।

তিনি বলেন, ‘রংবাজ ছবির গান, ট্রেলার সবকিছুই প্রস্তুত আছে। কাল অথবা পরশু এগুলো অফিসিয়ালি লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাবে।’

এদিকে, সোমবার (৭ আগস্ট) ইউটিউবে রংবাজের সাড়ে চার মিনিটের হল ট্রেলার পাওয়া গেছে ‘ইউও বয়’ নামের একটি ইউটিউব চ্যানেলে। ছবির প্রযোজক মোজাম্মেল সরকারের দাবি, এটি পাইরেসি করা হয়েছে। কে বা কারা করেছে তিনি এ বিষয়ে কিছুই জানেন না। এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

দীর্ঘ এই ট্রেলারটিতে শাকিব খান ও বুবলীকে আগের সিনেমাগুলো থেকে একটু ভিন্ন রূপে দেখা গেছে। নতুন হেয়ার স্টাইল, শরীরে ট্যাটু, পোশাকের নতুনত্ব আর গলায় একগোছা মালা- ঢাকাই ছবিতে একদমই নতুন লুকে হাজির হচ্ছেন শাকিব-বুবলী।

এ বিষয়ে ছবির নায়িকা বুবলী বলেন, ‘রংবাজ’ অনেক পরিশ্রমের ফসল। আগামী ঈদেই ছবিটি মুক্তি পাবে। আমি নিজেও দেখেছি কে বা কারা যেন ‘রংবাজ’র হল ট্রেলার পাইরেসি করেছে। এটা খুবই দুঃখজনক। কাল-পরশুর মধ্যে ট্রেলার, গান প্রকাশ হবে বলে আমি জেনেছি। সেগুলো সবাই দারুণ উপভোগ করবেন সেটাই আশা করছি।’

রংবাজ ছবির প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের নাম রূপরঙ কথাচিত্র। প্রতিষ্ঠানটির সূত্রে জানা গেছে, এখনও পর্যন্ত ১৪০টির মত হল বুকিং শেষ হয়েছে ‘রংবাজ’ ছবির।