khalada

খালেদা জিয়ার চোখে সফল অস্ত্রোপচার

প্রকাশিত :১০.০৮.২০১৭, ১১:৩৩ পূর্বাহ্ণ

সারাবেলা ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডান চোখে সফল অস্ত্রোপচার করা হয়েছে। গতকাল বুধবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টার দিকে লন্ডনের মনফিল্ড হাসপাতালে খালেদা জিয়ার চোখে অস্ত্রোপচার করা হয়।
অপারেশনসহ যাবতীয় চিকিৎসা কার্যক্রম সরাসরি তত্ত্বাবধান করেছেন লন্ডনে অবস্থানরত খালেদা জিয়ার বড় ছেলে এবং বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান। অস্ত্রোপচার চলাকালে তারেক রহমান ছাড়াও হাসপাতালে ছিলেন পুত্রবধূ ডা. জোবায়দা রহমান ও শর্মিলা রহমান রহমানও।

যুক্তরাজ্য বিএনপি সুত্রে জানা যায়, অপারেশনের পর তিনি তারেক রহমানের বাসায় ফেরেন। চিকিৎসকের পরামর্শক্রমে তিনি বিশ্রামে রয়েছেন। খালেদা জিয়ার দ্রুত আরোগ্য লাভের জন্য দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন তারেক রহমান।
গত ১৫ জুলাই লন্ডন যান বেগম খালেদা জিয়া। চিকিৎসার পাশাপাশি দু’ছেলের পরিবারের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করবেন তিনি। দলের নেতারা বলছেন, চেয়ারপারসনের এ সফর রাজনৈতিকভাবে গুরুত্বপূর্ণ। লন্ডনে থাকা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে তিনি রাজনৈতিক ও সাংগঠনিক নানা বিষয়ে পরামর্শ করবেন। আন্দোলন ও নির্বাচন ইস্যুতে সিদ্ধান্ত হতে পারে শীর্ষ দু’নেতার আলোচনায়।