নর্দান ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশনের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত :১০.০৮.২০১৭, ১১:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এলামনাই এসোসিয়েশনের এক দ্বিবার্ষিক সাধারণ সভা এসোসিয়েশনের শের টাওয়ার সংশ্লিষ্ট নর্দান বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলামনাই এসোসিয়েশনের সভাপতি ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী, সভা পরিচালনা করেন এলামনাই এসোসিয়েশনের সম্পাদক মণ্ডলীর সদস্য জনাব রেজা তানভিরুজ্জামান তুষার। দুই পর্বে বিভক্ত এই সভার প্রথম পর্ব ছিল সাধারণ সভা প্রস্তুতি কমিটির আহবায়ক জনাব শেখ মঞ্জুর মোর্শেদের স্বাগত ভাষণ, সাধারণ সম্পাদক জনাব এস এম ফিরোজ আহমেদের রিপোর্ট পেশ, তার উপর আলোচনা এবং সভাপতি ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকীর বিদায়ী ভাষণ ও সমাপ্তি।

২য় পর্বে ছিল নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এলামনাই এসোসিয়েশন ২০১৭-২০১৯ কার্যকরী কমিটির নির্বাচন । নির্বাচন পরিচালনা করেন নর্দান কলেজের অধ্যক্ষ জনাব মোঃ রেজাউল করিম ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর সিনিয়র সহকারী পরিচালক জনাব এস,এম,আল মামুন মুকুল। নির্বাচন কমিশনারবৃন্দ যথাসময়ে তাদের আসন গ্রহণ করেন এবং সাধারণ সভায় উপস্থিত সদস্য বৃন্দের কাছে নতুন কার্যকরী কমিটির নাম আহবান করেন, অতঃপর জনাব রেজা তানভিরুজ্জামান তুষার কর্তৃক প্রস্তাবিত ও জনাব আনিসুজ্জামান সমর্থিত একটি প্যানেল যার সভাপতি হিসেবে প্রস্তাবিত জনাব শেখ মঞ্জুর মোর্শেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে প্রস্তাবিত জনাব এস,এম,ফিরোজ আহমেদ সহ ২৯ সদস্য বিশিষ্ট একটি প্যানেল কমিশনের নিকট জমা দেওয়া হয়, কমিশন পুনরায় উপস্থিত সদস্য বৃন্দের নিকট জানতে চান আর কোন প্যানেল আছে কিনা, অন্য কোন প্যানেল উপস্থাপিত না হওয়ায় বিজ্ঞ কমিশন একমাত্র প্যানেলটি কণ্ঠ ভোটে দেন, অতঃপর তুমুল করতালি ও সমর্থনের মাধ্যমে উপস্থাপিত প্যানেলটি সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয় এবং কমিশন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এলামনাই এসোসিয়েশন ২০১৭-২০১৯ এর প্রস্তাবিত জনাব শেখ মঞ্জুর মোর্শেদ সভাপতি এবং জনাব এস,এম,ফিরোজ আহমেদ সাধারণ সম্পাদক সহ ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটিকে নির্বাচিত ঘোষণা করেন।
পরবর্তীতে নতুন কমিটিকে বিদায়ী সভাপতি ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী সাধারণ সদস্যদের নিকট পরিচিত করিয়ে দেন এবং সেই পরিচিতি সভায় প্রধান অতিথি নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর প্রোঃ ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর আনোয়ারুল করীম শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং কমিটিকে আশির্বাদ করেন।