অবসরে যাওয়ার আগে বিশ্বকাপ উপহার দিয়ে চাই: সাকিব

প্রকাশিত :১২.০৮.২০১৭, ৪:১৩ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : অবসরে যাওয়ার আগে বাংলাদেশকে বিশ্বকাপ ক্রিকেটের চ্যাম্পিয়ন ট্রফি উপহার দেওয়ার স্বপ্ন দেখছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার গতকাল শুক্রবার রাতে নিউইয়র্কের কুইন্সে প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত এক অনুষ্ঠানে নিজের এই স্বপ্নের কথা জানান।
সাকিব বলেন, শরীর পারমিট করলে আরও ১০ বছর খেলতে পারব ইনশাআল্লাহ। আমার স্বপ্ন হলো, অবসরের আগেই বাংলাদেশকে বিশ্বকাপে চ্যাম্পিয়নের মুকুট উপহার দেওয়া। দেশের ক্রিকেট এখন যে পর্যায়ে রয়েছে, উত্তরসূরিরা একে আরও উপরে নিয়ে যাবে বলে আশা করেন তিনি।

এসময় সাকিব নিজের প্রেম ও বিয়ের প্রসঙ্গে বলেন, শিশিরকে বিয়ে করার সিদ্ধান্তটি ছিল তার জীবনের সময়োপযোগী একটি সিদ্ধান্ত। কারণ হিসেবে তিনি শিশিরের কাছ থেকে উৎসাহ পাওয়ার বিষয়টি উল্লেখ করেন।
ইন্ডিয়া প্রিমিয়ার লীগ প্রসঙ্গে তিনি বলেন, শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সুবাদে এই বলিউড তারকার সঙ্গে মিশতে পারছি। তিনি খুবই ‘হাম্বল’ এবং বন্ধুসুলভ আচরণ করেন। বাংলাদেশের খেলা তিনি মনোযোগ দিয়ে দেখেন। আমার সঙ্গে যখনই কথা হয়, তিনি আমাদের টিমের খেলা পর্যালোচনা করেন এবং বাংলাদেশের বিপুল সম্ভাবনার কথা বলেন।
‘শো টাইম মিউজিক’ নামক একটি বিনোদন সংগঠনের আয়োজনে প্রবাসীদের মুখোমুখি হন সাকিব।