Nymer

চুক্তি ভাঙ্গার অভিযোগে নেইমারের বিরুদ্ধে মামলা

প্রকাশিত :২৩.০৮.২০১৭, ১২:০৪ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : চুক্তি ভাঙ্গার অভিযোগে নেইমারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বার্সেলোনা। এবারের মৌসুমের দল বদল করে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি দিয়েছেন নেইমার। নতুন দলের হয়ে খেলে ফেলেছেন দুটি ম্যাচও। কিন্তু নেইমার আর বার্সা নাটকের শেষ হচ্ছে না কিছুতেই। এবার তো যোগ হলো আরেক নতুন নাটক। নেইমারের বিরুদ্ধে বার্সেলোনার শ্রম আদালতে মামলা দায়ের করেছে তার সাবেক ক্লাব।

কাতালান ক্লাবের দাবি, গত বছর অক্টোবরে যখন নেইমারের সঙ্গে পাঁচ বছরের চুক্তি হয়েছিল তাদের, তখন স্প্যানিশ ক্লাবটি চুক্তির সঙ্গে ৮.৫ মিলিয়ন ইউরো লয়ালটি বোনাস হিসেবে দিয়েছিল নেইমারকে। কিন্তু বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ায় সেই চুক্তি ভঙ্গ হয়েছে এবং নেইমার তা প্রাপ্ত নয় বলে দাবি বার্সার। তাই অর্থ ফেরত চেয়ে মামলা করেছে তারা। ১১ আগষ্ট মামলাটি দায়ের করে তারা। মঙ্গলবার নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে এই তথ্য প্রকাশ করে বার্সেলোনা।
মামলার রায়টি বার্সেলোনার পক্ষে গেলে নেইমারকে ১০ শতাংশ সুদসহ লয়ালটি বোনাসের অর্থ ফেরত দিতে হবে। আর নেইমার টাকা ফেরত দিতে ব্যর্থ হলে তার দায়ভার পিএসজিকে নিতে হবে বলে দাবি করেছে বার্সেলোনা।