PM Asem

শনিবার প্রধানমন্ত্রী গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন

প্রকাশিত :২৩.০৮.২০১৭, ১২:৪৫ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার বন্যাকবলিত গাইবান্ধা ও বগুড়ার সারিয়াকান্দিতে যাচ্ছেন। ওই দিন সকাল সাড়ে ১০টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মধ্যে ত্রাণ এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ধানের চারা বিতরণ করবেন।
গাইবান্ধার জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল প্রধানমন্ত্রীর সফরের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় রাজনৈতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে তিনি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার উদ্দেশে রওনা হবেন। সেখানে তিনি বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ করবেন।

এদিকে প্রধানমন্ত্রীর সারিয়াকান্দি সফর উপলক্ষে মঙ্গলবার উপজেলা পরিষদের হলরুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মণ্ডল প্রমুখ বক্তব্য দেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন জানান, প্রধানমন্ত্রী গাইবান্ধায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শন শেষে সারিয়াকান্দি আসবেন। বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ ছাড়াও তিনি স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সমাবেশে বক্তব্য দেবেন।