mahi

‘শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালোবাসব’

প্রকাশিত :১২.০৯.২০১৭, ১২:১৪ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক: ‘আমি তোমার প্রেমে। প্রিয়, আশাকরি তুমি জানো- শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালবাসব, প্রমিস’- নিজের জীবনসঙ্গী পারভেজ মাহমুদ অপু’র উদ্দেশ্যে নিজ ফেসবুক অ্যাকাউন্টে এমনটাই বললেন অভিনেত্রী মাহিয়া শারমিন আক্তার নিপা তথা মাহিয়া মাহি। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ছবি, যেটি সংবাদের শীর্ষে ব্যবহৃত হয়েছে।

জনপ্রিয় এ অভিনেত্রী গত ২০১৬ সালের মে মাসের ২৫ তারিখে বিয়ে করেন বিজনেসম্যান পারভেজ মাহমুদ অপুকে। বর সিলেট অঞ্চলের ছেলে। রাজধানীর উত্তরায় নিজের বাসায় সম্পূর্ণ ঘরোয়া পরিবেশেই বিয়ে হয়েছিল তাদের। সাংবাদিকদের ডেকে নিজের বরের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিয়েছিলেন মাহিয়া মাহি নিজেই। স্বামীর প্রসঙ্গে মাহিয়া মাহি বলেছিলেন- ‘পরিবারের পছন্দে আমি বিয়ে করছি। আমার বরকে তারাই পছন্দ করেছেন। আমিও তাদের পছন্দকে সম্মান জানিয়েছি।’
উল্লেখ্য, চলচ্চিত্রে মাহিয়া মাহির আবির্ভাব ঘটেছিল ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে। এর পর বেশ কিছু সিনেমায় উপহার দিয়েছেন তিনি। অন্যরকম ভালোবাসা, পোড়ামন, ভালোবাসা আজকাল, তবুও ভালোবাসা, অগ্নি, কি দারুণ দেখতে, দবির সাহেবের সংসার, দেশা দ্য লিডার, ময়নামতি, জানেমান ও অগ্নি ২ সিনেমায় অভিনয় করে দর্শকের মনে স্থান দখন করে নিয়েছেন তিনি।

মাহিয়া মাহির ফেসবুক পোস্টের স্ক্রিন শট।

মাহিয়া মাহির ফেসবুক পোস্টের স্ক্রিন শট।

 

আ/সা/তারেক/বিনোদন