shuvo-mah

সমুদ্রসৈকতে আরিফিন শুভ ও মাহিয়া মাহি

প্রকাশিত :১৮.০৯.২০১৭, ৩:২৪ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক: বাংলাদেশের ছবিতে প্রথম গান করেছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। তিনি কণ্ঠ দিয়েছেন দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে। গত ২৯ আগস্ট ‘টুপটাপ’ শিরোনামের গানটির টিজার প্রকাশ পায়। সে থেকেই গানটির প্রতি দর্শকদের প্রবল আগ্রহ তৈরি হয়। দর্শকদের আর অপেক্ষায় না রেখে ১৭ সেপ্টেম্বর প্রকাশ পেল গানটির পুরো ভিডিও।

এতে দেখা গেছে, মালয়েশিয়ার সমুদ্রসৈকতে আরিফিন শুভ ও মাহিয়া মাহির রসায়ন। গানটিতে শুভ-মাহি’র রোমান্স দর্শক বেশ উচ্ছ্বাসের সঙ্গেই গ্রহণ করছেন। দর্শক-শ্রোতাদের প্রশংসা পাচ্ছে। এর প্রমাণ মিলছে ইউটিউবে। ২৪ ঘণ্টা পার না হতেই গানটি দেখা হয়েছে চার লক্ষবার। গানের কথা লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। গানটিতে অরিজিৎ’র সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন সোমলতা আচার্য। সুর ও সংগীত পরিচালনায় অরিন্দম। কোরিওগ্রাফি করেছেন সুমন রহমান।
‘ঢাকা অ্যাটাক’ নিয়ে পরিচালক দীপঙ্কর দীপন বলেন, ‘দর্শকদের একটি পরিপূর্ণ বিনোদনমূলক সিনেমা উপহার দেবার চেষ্টা করছি। সেজন্য আমরা দিন-রাত এক করে কাজ করেছি। চেষ্টা করেছি দর্শকদের চাহিদার সবটুকু ‘ঢাকা অ্যাটাকে’ নিয়ে আসতে। রবিবার অরিজিৎ’র গান প্রকাশ পেল। গানটি প্রকাশের পর দর্শকের সাড়া পেয়ে আমরা অভিভূত। আশা করি ছবি মুক্তির পরও দর্শক এভাবে আমাদের পাশে থাকবেন।’
‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাবে আগামী ৬ অক্টোবর। এরইমধ্যে প্রকাশিত দুটি টিজার ও পোস্টার ছবিটিকে ব্যাপক আলোচনায় নিয়ে এসেছে। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি এবং আরেফিন শুভ। অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবিটিতে আরও অভিনয় করেছেন আলমগীর, আফজাল হোসেন, এবিএম সুমন, হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, শিপন মিত্র প্রমুখ।
পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড-এর নিবেদনে ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। স্প্ল্যাশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিবেশনা করছে দি অভি কথাচিত্র। কনটেন্ট পার্টনার টাইগার মিডিয়া।
‘টুপটাপ’ গানের ইউটিউব লিংক: