ইনজুরিতে পড়ে খেলছেন না মোস্তাফিজ - Aj SaraBela (আজ সারাবেলা)

ইনজুরিতে পড়ে খেলছেন না মোস্তাফিজ

প্রকাশিত :১৫.১০.২০১৭, ১১:৪৯ পূর্বাহ্ণ

সারাবেলা ডেস্ক: প্রথম ওয়ানডের খেলা মাঠে গড়ানোর আগেই দুঃসংবাদ ইনজুরিতে পড়েছেন পেসার মোস্তাফিজুর রহমান। গত শনিবার অনুশীলনে ফুটবল খেলার সময় বাঁ-পায়ে ব্যথা পেয়েছেন এই বাঁ-হাতি পেসার। তাই খেলা হচ্ছে না প্রথম ওয়ানডেতে।
বাংলাদেশ দলের টিম ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, বাঁ-পায়ে ব্যথা পাওয়া তিন ওয়ানডে ম্যাচ সিরিজের প্রথমটিতে খেলা হচ্ছে না মোস্তাফিজের। তার ইনজুরির স্থানে স্ক্যানের পর জানা যাবে, সিরিজের পরের দুটি ওয়ানডে তার খেলতে পারবেন কিনা।

দক্ষিণ আফ্রিকা সিরিজের শুরুতেই ইনজুরিতে পড়েছিলেন দলের ওপেনার তামিম ইকবাল। এজন্য দ্বিতীয় টেস্টে খেলা হয়নি তার। ইনজুরির কারণে প্রথম টেস্টে নামতে পারেননি সৌম্য সরকার। এবার মোস্তাফিজ ইনজুরিতে পড়ায় ওয়ানডে সিরিজেও শংকা বাড়ল।
তবে ইনজুরি কাটিয়ে আজ একাদশে ফিরতে পারেন তামিম ইকবাল, ইমরুলের পরিবর্তে দলে সুযোগ পেতে পারেন মুমিনুল হক। পেস আক্রমণে মাশরাফি, তাসকিন এবং রুবেলের সঙ্গে জুটি বাঁধতে পারেন সিমিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।
উল্লেখ্য, কিম্বার্লিতে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে আজ স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। সরাসরি দেখাবে গাজী টিভি।