bdpp

ছাত্রলীগ কর্মী খুনে সেই তোফায়েল আটক

প্রকাশিত :১৮.১০.২০১৭, ৪:৫১ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক: সিলেটে ছাত্রলীগ কর্মী মিয়াদ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকা ছাত্রলীগকর্মী তোফায়েল আহমদকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে ঢাকার শেরেবাংলা নগরস্থ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকাবস্থায় তাকে আটক করা হয়।

ওমর আলী মিয়াদ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত তোফায়েল আহতাবস্থায় পালিয়ে ঢাকায় হৃদরোগ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। খবর পেয়ে বুধবার ভোরে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা তোফায়েলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তোফায়েলের অবস্থান নিশ্চিত হয়ে ঢাকার শেরেবাংলা নগরস্থ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে অভিযান চালায় সিলেট মহানগর পুলিশের একটি দল। সেখানে অভিযান চালিয়ে মিয়াদ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত ছাত্রলীগকর্মী তোফায়েল আহমদকে আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন সিলেট মহানগর মোগলাবাজার থানার সিনিয়র সহকারী কমিশনার জ্যোতির্ময় সরকার। এছাড়া অভিযানে ছিলেন শাহপরান থানার পরিদর্শক (তদন্ত), এসআই মামুন, এসআই প্রদিপসহ আরো কয়েকজন পুলিশ সদস্য।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত সোমবার বিকেল ৩টার দিকে নগরীর টিলাগড়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে ছুরিকাঘাতে ওমর আলী মিয়াদ নিহত হন।

আহত হন উভয় গ্রুপের কয়েকজন। এতে আহত অবস্থায় মিয়াদ, তোফায়েলসহ আরো কয়েকজনকে ওসমানী হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে নেওয়ার পর চিকিৎসকরা মিয়াদকে মৃত ঘোষণা করলে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে পালিয়ে যায় তোফায়েল।