খেতে পারবেন নিজের প্রিয় লিপস্টিকটি!

প্রকাশিত :১২.১১.২০১৭, ২:২৭ অপরাহ্ণ

সারাবেলা ডেস্ক: ঠোঁটে লিপস্টিক লাগাতে গিয়ে কত অসংখ্যবার যে দাঁতে লেগে যায় তার ইয়ত্তা নেই। কিংবা খাবার খাওয়ার সময়েও লিপস্টিক খেয়ে ফেলেন অনেকে। তবে এবার সত্যি সত্যিই কামড়ে খেতে পারবেন নিজের প্রিয় লিপস্টিকটি। অবাক হচ্ছেন? টেক্সাসের অস্টিনস ম্যাগি লুইস কনফেকশনস ব্র্যান্ড তৈরি করেছে খাওয়ার যোগ্য লিপস্টিক।

আপনি যদি চকলেট প্রেমী হয়ে থাকেন এবং লিপস্টিকও ভালোবাসেন তাহলে আপনার এবং এই লিপস্টিকের জুটি স্বর্গের জুটির মতই মধুর। কারণ খাওয়ার যোগ্য এই লিপস্টিক তৈরি হয়েছে চকলেট দিয়ে। সুস্বাদু এই লিপস্টিকগুলো ‘রিড মাই লিপস্টিক’ ট্যাগে বিক্রি হচ্ছে। বেশ কয়েকরকম ফ্লেভারেও পাওয়া যাচ্ছে এই লিপস্টিক। পছন্দ অনুযায়ী বেছে নেয়া যাবে মিল্ক (গোল্ড) অথবা হোয়াইট (পার্ল) চকলেট। প্রতিটি বক্সে তিনটি শেড এর লিপস্টিক থাকে। বেশ গাড় রঙ এর এই লিপস্টিকগুলোর রঙ ঠোঁটেও দারুণ সুন্দর করে বসবে। এই কনফেকশনারটি বিচিত্র সব আকৃতির চকলেট তৈরির জন্য বিখ্যাত।

ভেনিজুয়েলার প্রিমিয়াম এক রে চকলেট এবং রিপাবলিক ডেল কাকাও থেকে সিংগেল অরিজিন প্রিমিয়াম চকলেট সংগ্রহ করে তৈরি করা হয় এই লিপস্টিক। রঙ এর জন্য ব্যবহার করা হয় ফুড কালার। তাই দারুণ সব রঙ এর এই লিপস্টিকগুলো ঠোঁটে লাগিয়ে খেয়েও ফেলা যাবে নিশ্চিন্তে। টাইমস অব ইন্ডিয়া।