নারীরা পুরুষের মাঝে কী খুঁজে?

প্রকাশিত :২২.১১.২০১৭, ৪:৩৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : বেশিরভাগ পুরুষেরই ধারণা, নারীর কাছে আকর্ষণীয় হতে হলে বিত্তবান হতে হবে। আবার অনেকেই মনে করেন দেখতে অনেক হ্যান্ডসাম হতে হবে। কিন্তু অর্থ, ক্ষমতা, সুন্দর চেহারা কোনো কিছুতেই নারীর মন গলবে না যদি কিছু সাধারণ গুণ পুরুষের মাঝে উপস্থিত না থাকে। জেনে নিন পুরুষের মাঝে নারী কী খুঁজে সেই সম্পর্কে।

বুদ্ধিমত্তা: পুরুষের কথার মাঝে নারী বুদ্ধিমত্তা খোঁজে। শুধু তাই নয়, সেন্স অব হিউমার না থাকলেও নারীর মন গলে না। যে কোনো প্রশ্নের বুদ্ধি দীপ্ত উত্তর নারীকে আকর্ষণ করে খুব সহজেই। এছাড়াও যেসব পুরুষের হাসি বেশ আন্তরিক তাদেরকে পছন্দ করে নারীরা।

সুন্দর কণ্ঠস্বর: পুরুষের ভারী কণ্ঠস্বর নারীদেরকে আকর্ষণ করে। সুন্দর উচ্চারণ এবং ভারী কণ্ঠস্বরের পুরুষদেরকে নারীদের কাছে আত্মবিশ্বাসী মনে হয়। এছাড়াও সকালে ঘুম থেকে ওঠার পরে পুরুষের ঘুম জড়ানো কণ্ঠও ভীষণ পছন্দ নারীদের।

সুঘ্রাণ: সুন্দর ঘ্রাণ তো সবারই পছন্দ। শরীরে দুর্গন্ধ না থাকলে অনেক বেশি আত্মবিশ্বাসী এবং সাবলীল থাকে পুরুষ। তাই নারীরা পুরুষের রুচিশীল পারফিউমের ঘ্রাণ খুবই পছন্দ করে।

ফোল্ড করা শার্টের হাত: শুনতে অদ্ভুত শোনালেও সত্যি যে ছোট্ট এই ফ্যাশনটি নারীদের খুবই আকর্ষণ করে। ফুল স্লিভ কোনো পোশাকের হাত যদি পুরুষ ফোল্ড করে পরে, সেটা নারীদের কাছে খুবই আকর্ষণীয় মনে হয়।

দাড়ি: যাদের দাড়ি আছে তারা অনেক বেশি আকর্ষণীয় নারীদের কাছে। নিয়ন্ত্রণে রাখা, পরিপাটি দাড়ি নারীদের পছন্দ। দাড়ির কারণে ছেলেদের অনেক বেশি পরিণত মনে হয়। আর যেসব পুরুষদের দেখতে পরিণত মনে হয়, তাদের প্রতিই বেশি আকর্ষণ অনুভব করে নারীরা।

রুচিশীল পোশাক: খুব দামী হওয়ার প্রয়োজন নেই, রুচিশীল পোশাক পরেন এমন পুরুষদের প্রতি আকৃষ্ট হয় নারীরা। পোশাকে রুচিশীলতা এবং ফ্যাশন, দুটোই যদি উপস্থিত থাকে তাহলে নারীরা বেশি আকর্ষিত হয়। বিশেষ করে স্যুট কিংবা ফর্মাল শার্ট পরা পুরুষদেরকে বেশি আকর্ষণীয় মনে করে নারীরা।

নারীর ক্যারিয়ারকে গুরুত্ব দেয়: যেসব পুরুষ দায়িত্বশীল হয় তাদেরকে পছন্দ করে নারীরা। এছাড়াও নারীর ক্যারিয়ারে উৎসাহ যোগায় যেই পুরুষ, তাদেরকে অনেক বেশি আকর্ষণীয় মনে হয় নারীর কাছে। ফেমিনা, বিজনেস ইনসাইডার

আজসারাবেলা/মুয়াজ/জীবন যাপন