রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ - Aj SaraBela (আজ সারাবেলা)

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত :২২.১২.২০১৭, ৫:৫৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: রাজশাহীর গোদাগাড়ী ও চারঘাট উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে এসব দুর্ঘটনা ঘটে। এরমধ্যে দুই জনের নাম জানা গেছে। তারা হলেন- নজরুল ইসলাম ও জুয়েল রানা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নিহত নজরুল অপর এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে পুঠিয়া থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। এসময় পুঠিয়ার বানেশ্বর এলাকায় একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নজরুল মারা যান। নিহত নজরুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন কর্মচারি বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এদিকে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সি জানান, উপজেলার কামারপাড়া এলাকার একটি মসজিদে নামাজ পড়ার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন মুরগি ব্যবসায়ী জুয়েল। এ সময় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে চিনি ভর্তি একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই জুয়েল মারা যায়। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

অপরদিকে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন জানান, শুক্রবার দুপুরে অজ্ঞাত দুই মোটরসাইকেল আরোহী বানেশ্বর-চারঘাট সড়ক দিয়ে বানেশ্বরের দিকে যাচ্ছিলেন। এসময় তারা চারঘাটের চোঙ্গাতলা এলাকায় পৌঁছালে বালুবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়।

আ/সা/তারেক