লজ্জার রেকর্ড গড়লেন সার্জিও রামোস

প্রকাশিত :০৩.১২.২০১৭, ১:৪০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : স্প্যানিশ লা লিগায় লজ্জার রেকর্ড গড়লেন সার্জিও রামোস। স্পেনের শীর্ষ লিগে সর্বোচ্চ লাল কার্ড দেখার অনাকাঙ্ক্ষিত রেকর্ড গড়লেন রিয়াল মাদ্রিদের তারকা খেলোয়াড়।

শনিবার লা লিগা ম্যাচে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও অ্যাথলেটিক বিলবাও। খেলার শেষের দিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রামোস। তার লাল কার্ড দেখার দিনে বিলবাওয়ের মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরেছে রিয়াল।

আরিত আদুরিজকে কনুই মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়ার মধ্য দিয়ে লজ্জার রেকর্ড গড়লেন রামোস। স্পেনের শীর্ষে লিগে সর্বোচ্চ ১৯টি লাল কার্ড দেখার অনাকাঙ্ক্ষিত রেকর্ড গড়লেন এই স্প্যানিশ ডিফেন্ডার। জাভি আগুয়েদো এবং পাবলো আলফারো ১৮টি করে লাল কার্ড দেখেন।

চলতি মৌসুমে লা লিগার এটি রামোসের দ্বিতীয় লাল কার্ড। এর আগে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচে খেলার ৮৯তম মিনিটে লাল কার্ড দেখেছিলেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে রিয়াল মাদ্রিদের জার্সিতে ২৪টি লাল কার্ড দেখেন রামোস। লা লিগায় ১৯টির পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে ৩টি এবং কোপা ডেল রে’দে দুটি।

২০০৫-০৬ মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর মাত্র এক মৌসুমে (২০১৪-১৫) কোনো লাল কার্ড দেখেননি রামোস। সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটির হয়ে নিজের প্রথম মৌসুমে সর্বোচ্চ চারটি লাল কার্ড দেখেন রামোস।

আজসারাবেলা/মুয়াজ/খেলা