৩৪তম বিসিএস পুলিশ ব্যাচের কমিটি ঘোষণা

প্রকাশিত :০৩.১২.২০১৭, ৬:৫৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ৩৪তম বিসিএস’র পুলিশ ব্যাচের কমিটি ঘোষণা করা হয়েছে। রাজধানীর পুলিশ অফিসার্স মেসে আয়োজিত সভায় সহকারী পুলিশ সুপার আবুল হাসানকে সভাপতি এবং সহকারী পুলিশ সুপার মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

সভায় সদস্যদের একতার উপর গুরুত্ব আরোপ করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বলেন, দেশের সার্বিক নিরাপত্তা বজায় রাখতে সবাইকে সব সময় সজাগ থাকতে হবে। সততা ও গভীর দেশপ্রেম নিয়ে দায়িত্ব পালন করার আহবানও জানান তারা। পরে, সবার মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়।

কিছু দিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে এসময় জানান নবনির্বাচিত নেতারা। আগামীতে ব্যাচের সদস্যদের ঐক্যবদ্ধ রেখে তাদের কার্যক্রম পরিচালনার করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

নব ঘোষিত সভাপতি আবুল হাসান বর্তমানে মানিকগঞ্জে সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। অন্যদিকে, সাধারণ সম্পাদক মিজানুর রহমান টাঙ্গাইলে সহকারী পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।