অসুস্থ বক্সারের পাশে দাঁড়ালেন শাহরুখ খান

প্রকাশিত :১৭.১২.২০১৭, ৫:১৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক বলিউড সুপারস্টার শাহরুখ খান। মালিক হিসেবে নয় দলের খেলোয়ারদের সঙ্গে শাহরুখ সবসময় বন্ধুসুলভ। বলা যায় শাহরুল খেলা অন্ত:প্রাণ। যেকোন খেলোয়ারের বিপদআপদেও পাশে দাঁড়ান। ভারতের বক্সার কাউর সিংয় অসুস্থ অসুস্থতার খবর শুনেও তাই স্থির থাকতে পারেননি বলিউড বাদশাহ। শনিবার পাঞ্জাবের এই বক্সারের চিকিৎসার জন্য ৫ লাখ টাকা অনুদান দিলেন তিনি।

ভারতের এই তারকা বক্সারের অসুস্থতার খবর সম্প্রতি ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়। সে খবর দেখেই ১৯৮২ সালের এশিয়ান গেমসের সোনা জয়ী বক্সারকে সাহায্য করতে এগিয়ে যান শাহরুখ।

জানাযায়, হার্টের চিকিৎসার জন্য বাজার থেকে ২ লাখ টাকা ধার করেছিলেন কাউর সিং। সেই টাকা শোধ করতেই হিমশিম অবস্থা। বাকী চিকিৎসার খরচ আসবে কোথা থেকে?

শাহরুখ খান অবশ্য ব্যক্তিগতভাবে এই সাহায্য করেননি। তার আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে এই সাহায্য করা হয়েছে।

টাইমস অফ ইন্ডিয়াকে শাহরুখ বলেন, ‘ক্রীড়াবিদরা দেশকে সম্মান এনে দেয়। আর তাদের দিকে খেয়াল রাখাটা আমাদের কর্তব্য। কাউর সিং সম্পর্কে শোনার পর আমরা তার পাশে দাঁড়াতে চেয়েছিলাম। আশা করব সবাই তার পাশে দাঁড়াবে। তার দ্রুত আরোগ্য কামনা করি।’

নাইট রাইডার্সের পাশাপাশি ক্রীড়া মন্ত্রণালয় এবং বক্সিং ফেডারেশন অফ ইন্ডিয়ার পক্ষ থেকেও সাহায্য দেওয়া হয়েছে কাউর সিংকে। প্রতি মাসে তার চিকিৎসার পিছনে খরচ হয় ৮ হাজার টাকা। মঙ্গলবারই মোহালির হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

পাঞ্জাবের এক গ্রামে ছোট্ট একটি বাড়িতে থাকেন কাউর সিং। তিনিই একমাত্র ভারতীয় যিনি বক্সিং কিং মোহাম্মদ আলির বিপক্ষে প্রদর্শনী ম্যাচে লড়েছিলেন।