হায়দরাবাদে যৌনচক্রে ধৃত দুই অভিনেত্রী - Aj SaraBela (আজ সারাবেলা)

হায়দরাবাদে যৌনচক্রে ধৃত দুই অভিনেত্রী

প্রকাশিত :১৮.১২.২০১৭, ৬:০৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : যৌনচক্রে যুক্ত থাকার অভিযোগে হায়দরাবাদের অভিজাত হোটেলে ধৃত কলকাতার এক অভিনেত্রী। হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করেছে তেলুগু সিনেমার এক অভিনেত্রীকেও।

শনিবার গভীর রাতে হায়দরাবাদ পুলিশের টাস্ক-ফোর্স (নর্থ জোন) পাঞ্জাগুট্টা এবং বানজারা হিলসের দুই অভিজাত হোটেলে অভিযান চালায়। ধরা পড়ে দুই অভিনেত্রী।

পুলিশের ডেপুটি কমিশনার পি রাধাকিশান রাও (টাস্ক ফোর্স) রবিবার জানিয়েছেন, হোটেল থেকে উদ্ধার করা দুই অভিনেত্রীর একজন পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বাসিন্দা। সে বিভিন্ন বাংলা সিরিয়ালে অভিনয় করে। অন্যজন মুম্বইয়ের বাসিন্দা। তাকে কয়েকটি তেলুগু সিনেমায় দেখা গিয়েছে।

এদিন সকালে ইনস্পেক্টর কে নাগেশ্বর রাও সংবাদসংস্থা পিটিআই’কে জানিয়েছেন, ওই দুই হোটেল থেকে ধরা হয় মণীশ কাডাকিয়া (৫৬) এবং ডি ভেঙ্কট রাও (৪০) নামে দু’জনকে।

পুলিশ জানিয়েছে, তারাই ওই যৌনচক্রের পান্ডা। মণীশ হিন্দি, তেলুগু এবং তামিল ছবিতে কাস্টিং ডিরেক্টরের কাজ করে। বলিউডের বিভিন্ন অনুষ্ঠানের ব্যবস্থাপক সে।

পুলিশ দু’টি হোটেল থেকে ৫৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে। যৌনচক্রের সঙ্গে জড়িত থাকার সন্দেহে হোটেলের ম্যানেজারকেও গ্রেফতার করা হয়েছে বলে ইনস্পেক্টর নাগেশ্বর জানান।

ধৃতদের প্রথমে বানজারা হিলস থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাদের পাঞ্জাগুট্টা থানা হেফাজতে নেয়। মণীশ এবং ভেঙ্কটেশের বিরুদ্ধে পিটা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজসারাবেলা/সংবাদ/রবি/আন্তর্জাতিক