আবারও রিয়ালের ড্র - Aj SaraBela (আজ সারাবেলা)

আবারও রিয়ালের ড্র

প্রকাশিত :১১.০১.২০১৮, ১১:০৫ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: লুকাস ভাসকেসের দুই গোলে দুইবার এগিয়ে গেলেও জেতা হয়নি রিয়াল মাদ্রিদের। গুইলের্মোর জোড়া গোলে জিনেদিন জিদানের দলকে রুখে দেয় দ্বিতীয় সারির দল নুমানসিয়া।

সান্তিয়াগো বার্নাব্যুতে বুধবার শেষ ষোলোর ফিরতি লেগে ২-২ গোলে ড্র করেছে রিয়াল। স্পেনের দ্বিতীয় সেরা টুর্নামেন্টে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলের অগ্রগামিতায় শেষ আটে পৌঁছেছে দলটি।

প্রথম লেগে ৩-০ ব্যবধানে জেতা রিয়াল ঘরের মাঠে এগিয়ে যায় শুরুতেই। দানি কারভাহালের ক্রসে ভাসকেসের হেড গোলরক্ষককে পরাস্ত করে জালে জড়ায়।

ক্রিস্তিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, লুকা মাদ্রিচদের বিশ্রাম দেওয়া রিয়াল প্রথমার্ধে আর কোনো পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি।

হিগিনিও মারিনের জায়গায় ৪২তম মিনিটে বদলি নামা গুইলের্মোর গোলে সমতায় ফেরে নুমানসিয়া। মার্ক মাতেওর দারুণ ক্রসে খুব কাছ থেকে ৪৫তম মিনিটে রিয়ালের গোলরক্ষককে পরাস্ত করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে অতিথিদের চেপে ধরে রিয়াল। ৫৬তম মিনিটে নাচো ডি-বক্স থেকে শট লক্ষ্যে রাখতে না পারায় এগিয়ে যেতে পারেনি। তবে তিন মিনিট পর দলকে আবার এগিয়ে নেন ভাসকেস। মায়োরালের হেড থেকে স্প্যানিশ ফরোয়ার্ডের ফ্লিক ঠিকানা খুঁজে পায়।

৭২তম মিনিটে সমতা ফেরানোর সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন গুইলের্মো। বিপজ্জনক জায়গায় বল পেয়েও গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি এই ফরোয়ার্ড।

১০ মিনিট পর আবার সুযোগ পেয়ে ব্যর্থ হননি গুইলের্মো। গার্সিয়ার অসাধারণ ক্রসে তার হেড জালে জড়ালে ম্যাচে দ্বিতীয়বারের মতো সমতা ফেরায় নুমানসিয়া।

যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন নুমানসিয়ার কালভো। তবে তার দল মাঠ ছাড়ে রিয়ালকে তাদেরই মাঠে রুখে দিয়ে।

 

আজ সারাবেলা/সংবাদ/খেলাধুলা