সেলিব্রেটি ভঙ্গিমায় ক্যাঙ্গারু!

প্রকাশিত :১৩.০১.২০১৮, ৫:০৭ অপরাহ্ণ

জুলকারনাইন জ্যাকি: আমাকে ফ্রেঞ্চ কোন সেলিব্রেটির মত করে আকঁ। সৌন্দর্য আর মোহনীয়তায় আমি কারো থেকে কম না। ছবি তোলো আমার। আমি বিখ্যাত সেলিব্রেটি। ভাবছেন কার কথা এগুলো!

অস্ট্রেলিয়ার একটি পাবলিক টয়লেটের সামনে এমনিভাবেই সেলিব্রেটি ভঙ্গিতে শুয়ে ছিল একটি ক্যাঙ্গারু। ভাবটা এমন যেন কোন নায়ক বা নায়িকার বিখ্যাত ভঙ্গিতে পোজ দিচ্ছে ক্যাঙ্গারুটি।

পর্যটক স্যান্ড্রিনা দুনাইয়ু দেশটির জন ফরেস্ট ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়ে হাস্যকর এই ছবিটি তোলেন। তবে পার্ক কর্তৃপক্ষ বলতে পারেনি যে কি কারণে ক্যাঙ্গারুটি টয়লেটের সামনে এমন ভঙ্গিতে বসেছিল।

ছবিটি স্যান্ড্রিনা তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করলে ব্যাপক তোলপাড় শুরু হয় এবং হাস্যরসের খোরাক যোগায়। অ্যাসলি অ্যালেক্সিস পোস্টে লিখেছেন, ‘সেক্সি ক্যাঙ্গারুকে দেখে আমি প্যান্টে হিসু করে দিয়েছি’। অবশ্য গ্রেস হেলবিগ লিখেছেন, ‘এটা ইন্টারনেটের মাধ্যমে বানানো হয়েছে।’ গ্রাহাম হ্যাচ নামের এক ভদ্রলোক লিখেছেন, ইন্টারনেটের কারণে পুরো অস্ট্রেলিয়াজুড়ে পাগলামি শুরু হয়েছে। সেক্সি ক্যাঙ্গারুটির নাম বার্ট রাখলে কেমন হয়!’ আরেকজন লিখেছেন, ‘সেক্সি ক্যাঙ্গারু যুবাদের একাই সেক্সি হতে দিবে না।’ অনেকেই আবার মন্তব্য করেছেন যে ছবিটি বানানো এবং ভূয়া।

সূত্র: হাফিংটন পোস্ট

আজ সারাবেলা/সংবাদ/আন্তর্জাতিক