তাবিথ বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন

প্রকাশিত :১৪.০১.২০১৮, ৪:১৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের নির্বাহী কমিটির সদস্য ও গতবারের মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আজ রোববার বেলা আড়াইটায় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

তাবিথ আউয়াল সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘বিধিবিধান মোতাবেক আমি আগামীকাল সোমবার মনোনয়ন ফরম জমা দেব। এরপর আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানাব। আমি বেশ আশাবাদী। এর আগের নির্বাচনে দল আমাকে সমর্থন দিয়েছিল। তখন সেই নির্বাচনে দল আমার নির্বাচনী কর্মকাণ্ডে সন্তুষ্ট হয়েছিল। এবারও আমি আশা করছি মনোনয়ন পাব।’

দল যদি অন্য কাউকে মনোনয়ন দেয় আপনার প্রতিক্রিয়া কী হবে—এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দল যদি কাউকে সমর্থন দেয়। সে ক্ষেত্রে আমি ও আমার সমর্থকেরা একসঙ্গে হয়ে বিএনপির মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করব।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী কে হবেন, তা জানা যাবে আগামীকাল সোমবার। আজ মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। বেলা ১১টার দিকে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আনুষ্ঠানিকভাবে মনোনয়ন ফরম বিক্রির পর এ তথ্য জানান।

আজ সারাবেলা/তারেক