অসাধারণ তারানা হালিম, অভিনন্দন পূর্ণিমা শীল! - Aj SaraBela (আজ সারাবেলা)

অসাধারণ তারানা হালিম, অভিনন্দন পূর্ণিমা শীল!

প্রকাশিত :১৭.০১.২০১৮, ৫:৪২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: মানুষ মানুষের জন্য। মানুষই মানুষের পাশে দাঁড়ায়। তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম প্রমাণ করেছেন তিনি মানুষ হিসেবে অন্য অনেক মানুষের চেয়ে বড়। মনে আছে সেই পূর্ণিমা শীলের কথা? ২০০১ এর ১ অক্টোবর নির্বাচন-পরবর্তী বিএনপি-জামাতের পৈশাচিক নির্যাতনের শিকার হয়েছিল ১৪ বছরের মেয়েটি।

সেই পূর্ণিমা শীলকে ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। আর এর মধ্য দিয়ে তিনি মানবিকতা,  নিজের উদারতার আর দারুণ মহানুভবতার পরিচয় দিয়েছেন।

প্রতিমন্ত্রী তারানা হালিম তার ফেসবুক পেজে লিখেছেন, মনে পড়ে সেই পূর্ণিমাকে? ২০০১ এর ১ অক্টোবর নির্বাচন-পরবর্তী বিএনপি-জামাতের পৈশাচিক নির্যাতনের শিকার হয়েছিল ১৪ বছরের মেয়েটি। হ্যা, আমি সিরাজগঞ্জের সেই পূর্ণিমা শীলের কথা বলছি। আজ আমি গর্বিত আমি পূর্ণিমাকে আমার “পার্সোনাল অফিসার” হিসাবে নিয়োগ দিলাম। পূর্ণিমা, তোমাকে আমরা ভুলে যাইনি। জীবনের অন্ধকার রূপ তুমি দেখেছো, আলোর জগতে তোমায় স্বাগতম… শুরু হোক নতুন পথচলা। তোমাকে অভিবাদন প্রিয় পূর্ণিমা।

প্রিয় পূর্ণিমাকে জড়িয়ে ধরে বেশ কয়েকটি ছবি তুলে তা পোস্টও দিয়েছেন তারানা হালিম।

জীবনের সত্যিই অন্ধকার রূপ দেখেছেন পূর্ণিমা। কিন্ত তিনি হেরে যাননি। মানুষ হারতে হারতেই জিতে যায়। মানুষ মানুষকেই পাশে পায় জীবনে চলার পথে।

একজন তারানা হালিম উদাহরণ হয়ে থাকলেন উদারতা ও মানবিকতার।

প্রতিমন্ত্রী তারানা হালিমকে কৃতজ্ঞতা ও অভিনন্দন। পূর্ণিমাকে অভিবাদন।

আজ সারাবেলা/জ্যাকি/সংবাদ/জাতীয়