নতুন করে আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

প্রকাশিত :১৯.০১.২০১৮, ৪:০৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান কিছুদিন আগে হৃত্বিকের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লিখেছেন, চিরকালই তুমি আমার জীবনের সূর্য। শুভ জন্মদিন। সব সময় তোমার মুখে এই হাসিটা ধরে রেখো। এই হাসি বিশ্বে আলো ছড়িয়ে দেয়।

এই পোস্টের পর থেকে বলিউড পাড়ায শুরু হয়েছে নতুন গুঞ্জন। জি নিউজের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আবার প্রেমে পড়েছেন হৃতিক-সুজান। একে অপরকে ছাড়া থাকতে পারছেন না। ভুল বোঝাবুঝি মেটাতে চাইছেন দুজনেই। সেজন্য একে অপরকে সময়ও দিচ্ছেন। তারা নতুন করে বিয়ে করার কথাও ভাবছেন।

গত ১০ জানুয়ারি ছিল হৃতিকের জন্মদিন। কোনো পার্টি নয়, একটি ছবি পোস্ট করে নিজের মনের কথা বলেছেন সুজান। ছবিটি তোলা হয়েছে আগে। কোনো এক বরফের দেশে তখন হয়তো তাদের সুখের সময় ছিল।

২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয়েছে এই তারকা দম্পতির। কিন্তু বন্ধুত্ব রয়েছে অটুট। একসঙ্গে সংসার না করলেও বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিউড পাড়ার জনপ্রিয় তারকা হৃত্বিক রোশান ও সুজান খানকে। এবার হৃত্বিকের জন্মদিনে সাবেক স্ত্রী সুজান খানের পোস্ট নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

দুই বছর আগে টুইটারে একটি পোস্টে সুজান লিখেছিলেন, হৃতিকের সঙ্গে এক হওয়া কোনোদিনই সম্ভব নয়। কিন্তু আমরা সবসময়ই খুব ভাল বন্ধু। হৃত্বিক-সুজান যে ভালো বন্ধু সেটা একত্রে ঘুরে বেড়ানো দেখেই বোঝা যায়।

এদিকে এই জল্পনাকে একেবারে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছে রোশন পরিবার। তাদের দাবি, এই একত্রে ঘুরে বেড়ানো শুধুমাত্র সন্তানকে সময় দেয়ার জন্য। সন্তানদের জন্য একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা। বিয়ের খবর একেবারে ভিত্তিহীন।

আজসারাবেলা/সংবাদ/বিনোদন/বলিউড