কাঠবিড়ালির কাণ্ডে কাহিল পুলিশ! - Aj SaraBela (আজ সারাবেলা)

কাঠবিড়ালির কাণ্ডে কাহিল পুলিশ!

প্রকাশিত :০১.০১.২০১৮, ১:০৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পুলিশকে ভয় দেখায় এমন সাধ্য কার আছে! পুলিশ তো নির্ভীক। কত ভয়ংকর ভয়ংকর অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ সব অপরাধীদের কুপোকাত করে দেয় পুলিশ।

পুলিশ সাহসী ও নির্ভীক হলেও মানুষ তো। ভয়, ডর তাদেরও থাকে। তাই বলে কাঠবিড়ালির ভয়ে কুপোকাত হলে তো অনেকটাই বেমানান লাগে তাই না।
সম্প্রতি এমনই একটি মজার ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। দুজন পুলিশ কর্মকর্তা কাঠবিড়ালির হাতে নাকানীচুবানি খেয়ে কাহিল হয়েছেন।

মজার এই ঘটনার ভিডিওটি নিউইয়র্কের ব্রুকপোস্ট পুলিশ বিভাগ তাদের ফেসবুক পেজে শেয়ার করেছে। পুলিশের শরীরে স্থাপিত বিশেষ ক্যামেরায় ধরা পড়া মজার ঘটনাটি ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতো দেখা যায় একটি বাড়ির রান্নাঘরের কাঁচ ভেঙ্গে একটি কাঠবিড়ালি চুরি করে বিস্কুট জাতীয় খাবার খাচ্ছিল। বাড়ির মালিক বিষয়টি চোরের কাণ্ড ভেবে পুলিশকে খবর দেন। কিছুক্ষণের মধ্যেই অ্যাকশন ভুমিকায় দুজন পুলিশ অফিসার, সিমে ও ডসন ঘরে ঢুকে অপরাধীর খোঁজ শুরু করেন। তন্নতন্ন করে খোঁজ চলছে। কিন্তু অপরাধীর কোন হদিস পাচ্ছেন না অফিসাররা।

এরই মধ্যে হঠাৎ করে একলাফে সিলিং থেকে মাটিতে পড়ল লম্বা লেজওয়ালা একটি কাঠবিড়ালি। সেখান থেকে একলাফে কিচেন টেবিলে। টেবিল থেকে একলাফে দিয়ে একজন অফিসারের দিকে যেতেই ভয়ে বিকট চিৎকার দিয়ে তিনি মাটিতে পড়ে যান তিনি। পাশে থাকা অন্য অফিসার ও বাড়ির মালিক হাসতে হাসতে খুন। নাছোড়বান্দা কাঠবিড়ালি সহজে দমার পাত্র নয়। পরক্ষণেই লাফ দিয়ে পাশের ঘরে ঢুকে পড়ে কাঠবিড়ালি। পেছন পেছন ধাওয়া করেন অফিসাররাও। কিছুক্ষণ দৌড়ঝাপ খেলার পর অবশেষে আগন্তক কাঠবিড়ালিকে ধরতে সক্ষম হন অফিসারদ্বয়। শেষে অক্ষত প্রাণিটিকে পাশের একটি ঝোপে ছেড়ে দেওয়া হয়।

 

আজ সারাবেলা/জ্যাকি/কাঠবিড়ালি

http://www.mirror.co.uk/news/weird-news/hilarious-moment-police-attacked-home-11775147