টিভি চ্যানেল পরিবর্তন নিয়ে কৃষক খুন | Aj SaraBela (আজ সারাবেলা)

টিভি চ্যানেল পরিবর্তন নিয়ে কৃষক খুন

প্রকাশিত :১১.০২.২০১৮, ৫:৪৬ অপরাহ্ণ

মো. আল আমীন তালুকদার, মদন (নেত্রকোনা) : নেত্রকোনার মদনের পল্লীতে শনিবার রাতে টেলিভিশনের চ্যানেল পরিবর্তনকে কেন্দ্র করে কামরুল ইসলাম (৩৩) নামের এক কৃষক বল্লমের আঘাতে ঘটনাস্থলেই খুন হন। এ সময় তার চাচাত ভাই মাসুদ গুরুতর আহত হলে তাকে মদন হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে খুনি রাজু হুসাইন এমরানের চাচাতো ভাই সাত্তারকে পুলিশ আটক করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, শনিবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার গোবিন্দশ্রী টাওয়ারের পাশে গাছ তলায় টেলিভিশনের চ্যানেল পরিবর্তণ নিয়ে আবু হানিফ লিটনের চায়ের দোকানের সামনে একই গ্রামের মাসুমের সাথে সিরাজ মিয়ার ছেলে রাজু হুসাইন এমরানের বাকবিতন্ডার এক পর্যায়ে মাসুমকে আটক করে। এ সময় মোবাইল ফোনে মাসুমের চাচাতো ভাই কামরুলকে ঘটনা জানালে সে তাৎক্ষনিক ঘটনা স্থলে পৌঁছা মাত্রই এমরান তার লোকজন নিয়ে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। এতে মাসুম ও কামরুল গুরুতর আহত হলে লোকজন তাদেরকে মুমূর্ষ অবস্থায় মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হিরু মিয়া কামরুলকে মৃত ঘোষণা করেন এবং মাসুম কে দ্রুত ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করেন।

ওসি মো. শওকত আলী জানান, বল্লমের আঘাতে কামরুল নামের এক কৃষক খুন হয়েছে। তার লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাত্তারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ৭ জনকে আসামী করে থানায় মামলার প্রস্তুতি চলছে।