একরাতে তারকা হলেন যারা! - Aj SaraBela (আজ সারাবেলা)

একরাতে তারকা হলেন যারা!

প্রকাশিত :১৩.০২.২০১৮, ২:১৮ অপরাহ্ণ

আজ সারাবেলা ডেস্ক:‌ একটা মাত্র ভিডিওতে রাতারাতি আপামর ভারতবাসীর ‘‌ক্রাশ’‌ হয়ে উঠেছেন প্রিয়া প্রকাশ। ছেলেবুড়ো সকলেরই নয়নের মণি হয়ে উঠেছেন মডেল ও অভিনেত্রী প্রিয়া। তবে প্রিয়ার মতোই রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন যাঁরা, আসুন তাঁদের একটু দেখে নেওয়া যাক।

❏‌ সাইমা হুসেন মীর:‌ ‘‌রইস’‌–এর প্রচারে তখন সারা দেশে ঘুরে বেড়াচ্ছিলেন শাহরুখ খান।


গিয়েছিলেন সিম্বায়োসিস ইনস্টিটিউট অফ ডিজাইন সংস্থাতেও। ভক্তদের সঙ্গে দাঁড়িয়ে সেলফি তুলেছিলেন। তারপরে সেটা আপলোড করা হয় শাহরুখ খানের ফেসবুক পেজে। সেই ছবি থেকেই রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন সাইমা হুসেন মীর। ছবিতে এই যুবতী দাঁড়িয়ে ছিলেন শাহরুখ খানের ঠিক পিছনে। দারুণ সৌন্দর্য এই কাশ্মীরি কন্যাকে পাদপ্রদীপের আলোয় নিয়ে আসে। নেট দুনিয়া তাঁকে চেনে ‘‌জলপাইরঙের জামা পরা মেয়েটি’‌ নামে।

❏‌ আর্শাদ খান:‌ ছিলেন একজন সাধারণ চা বিক্রেতা। সেখান থেকে লাখো যুবতীর হার্টথ্রব।

পাকিস্তানের চা বিক্রেতা আর্শাদ খানের গল্পটা অনেকটা এরকমই। এক ফটোগ্রাফারের সৌজন্যে রাতারাতি বিখ্যাত হয়ে যান তিনি। তবে এখন আর চা বিক্রি করেন না। পুরোদস্তুর মডেলিং–ই করেন আর্শাদ।

❏‌ নেপালি সব্জিওয়ালি:‌ আসল নাম জানা যায়নি তাঁর। কিন্তু ফটোগ্রাফার রূপচন্দ্র মহারাজনের দৌলতে ভাইরাল হয়ে গিয়েছিল নেপালের এক সব্জিওয়ালির ছবি।

তবে তাঁর নাম ধাম ঠিকানা কিছুই জানা যায়নি।

❏‌ ওমর বোরকান আল গালা:‌ সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সুপুরুষ তরুণের আখ্যা পেয়েছিলেন ওমর। সৌদি আরবের এই বাসিন্দার ফেসবুক ফলোয়ার সংখ্যা ৮ লক্ষেরও বেশি।

আজ সারাবেলা/বিনোদন/সংবাদ