ইউএস বাংলার অফিসে স্বজনদের কান্নার রোল - Aj SaraBela (আজ সারাবেলা)

ইউএস বাংলার অফিসে স্বজনদের কান্নার রোল

প্রকাশিত :১২.০৩.২০১৮, ৬:১৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : ইউএস বাংলার ঢাকার বারিধারার অফিসে কান্নার রোল পড়ে গেছে বিমান যাত্রীদের স্বজনদের। ঢাকা থেকে নেপালের কাঠমান্ডুগামী ইউএস বাংলা এয়ারলাইনসের বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে ৪০ জন এর মতো বাংলাদেশি যাত্রী ছিল বলে জানা গেছে।

বিষয়টি জানিয়েছেন ইউএস বাংলার সিইও ইমরান আসিফ ঢাকার বারিধারা অফিসে সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় যাত্রীদের স্বজনদের ভিড়তে করতে দেখা যায় ইউএস বাংলার বারিধারার অফিসে।

একজন যাত্রী জানান তার বোন ওই বিমানের যাত্রী ছিলেন। তিনি অফিসের কাজে গিয়েছিলেন। তার তিন বছরের একটি বাচ্চা রয়েছে বাসায়-এতোটুকুই বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন। আশেপাশের অনেকেই যাত্রীদের অবস্থা জানার জন্য ভিড় করছেন।

আরেক ব্যক্তি এসেছেন তার বন্ধুর খোঁজ নিতে। তিনি জানান তার প্রতিবেশি ওই বন্ধুর খোঁজ নিতে আসেন। সেখানে গিয়ে তারা খোঁজ পাচ্ছেন না। তিনি জানান অনেকেই এসেছেন কান্নাকাটির রোল পড়ে গেছে বারিধারার অফিসে।

স্থানীয় সময় সোমবার দুপুর ৩.২০ মিনিটে কাঠমান্ডু বিমানবন্দরে অবতরণের সময় দুর্ঘটনাগ্রস্ত হয় বোম্বাইডার ড্যাস কিউ ৪০০ বিমানটি। টার্বোপ্রপ ইঞ্জিনচালিত এই বিমানটি রানওয়ের বদলে এয়ারপোর্টের একটি ফুটবল মাঠে দাঁড়িয়ে পড়ে। ঘটনায় এখন প‌র্যন্ত ৫০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আজসারাবেলা/সংবাদ/জাতীয়/রাজধানী