নারায়ণগঞ্জে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা, আটক ৩ - Aj SaraBela (আজ সারাবেলা)

নারায়ণগঞ্জে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা, আটক ৩

প্রকাশিত :১৩.০৩.২০১৮, ৭:৪৫ অপরাহ্ণ

নুরুল আজিজ চৌধুরী, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ইফতেখার মুশফিক জয় (১৮) নামে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে পুলিশ নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে। নয়াআটি মুক্তিনগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মুন্নার মাদক স্পটে রাতের কোন এক সময় তাকে কুপিয়ে হত্যা করে অজ্ঞাতরা।

সে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রফিকের সোর্স হিসেবে কাজ করতো। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুন্নার ভাই ইব্রাহিম, মাসুম ও সোর্স আওলাদসহ ৩ জনকে আটক করা হয়েছে।

নিহত পুলিশ সোর্স ইফতেখার মুশফিক জয় ১নং ওয়ার্ড হিরাঝিল এলাকার বিএনপি নেতা ব্যবসায়ী আকরাম হোসেনের ছেলে। সে এসএসসি পাশ করে বিদেশে গিয়ে উচ্চ মাধ্যমিকে ভর্তি হলেও পড়াশুনা বাদ দিয়ে দেশে ফিরে এসে বখাটেদের সাথে মিশে পুলিশের সোর্সের কাজ করতো।

খানপুর ৩’শ শয্যা হাসপাতালের চিকিৎসক তাহমিনা নাজনীন জানান, মঙ্গলবার ভোরে অজ্ঞাত তিনজন যুবক ছেলেটিকে হাসপাতালে নিয়ে আসে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। যে তিনজন তাকে হাসপাতালে নিয়ে এসেছিল তাদের মধ্য থেকে একজনকেসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।