দাম্পত্য জটিল হচ্ছে রাধিকার - Aj SaraBela (আজ সারাবেলা)
রাধিকা
ফাইল ছবি।

দাম্পত্য জটিল হচ্ছে রাধিকার

প্রকাশিত :১৮.০৩.২০১৮, ১:৩০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: অভিনয়, সাহসী মন্তব্য, বিকিনি বিতর্ক, কিংবা নগ্ন ভিডিও ফাঁসের মতো ঘটনা নিয়ে সবসময়ই আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। ভিন্ন ধারার অভিনয়ের জন্য সুপরিচিত এই অভিনেত্রী পার্চড, কাবালি, ফোবিয়া, মাঝি দ্য মাউন্টেন ম্যান ও শর্টফিল্ম অহল্যায় দুর্দান্ত অভিনয় করে সিনেমাপ্রেমীদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন।

সর্বশেষ অক্ষয় কুমারের বিপরীতে ‘প্যাডম্যান’ সিনেমায় নজরকারা অভিনয়ের কারণে সাফল্যের মধ্যগগনে অবস্থান করছেন তিনি। কিন্তু এত কিছুর পরও শান্তি নেই রাধিকা আপ্তের সংসার জীবনে।

তবে রাধিকার সংসারে এই অশান্তির জন্য তার স্বামী ব্রিটিশ মিউজিশিয়ান বেনেডিক্ট টেলর দায়ী নন কোনোভাবেই। তাদের সংসারের অশান্তির কারণ ভৌগলিক দুরত্ব।

সম্পতি এক সাক্ষাতকারে রাধিকা জানান, ক্যারিয়ারের প্রয়োজনে স্বামী থাকেন ইংল্যান্ডে আর তিনি ভারতে। এই দূরত্বের জন্য তাদের সম্পর্কটা সত্যিই অনেক কঠিন হয়ে উঠেছে।

তিনি বলেন, প্রায় প্রতি মাসেই ইংল্যান্ডে যাই আমি। সুযোগ পেলে বেনেডিক্টও ভারতে আসে। কিন্তু এজন্য প্রচুর অর্থ ও সময় খরচ হয় আমাদের।

রাধিকা জানান, শুটিংয়ের ফাঁকে আচমকা কোনো ছুটি পেলেই বিমানের ইকোনমি ক্লাসে হলেও ছুটে যান বেনেডিক্টের কাছে। তাছাড়া দু’টি দেশেই বাড়ি আছে তাদের। সেগুলোর রক্ষণাবেক্ষণের জন্যও অনেক অর্থ খরচ করতে হয়।

কিন্তু এত দুরত্বের পরও দুজনের ভালবাসা অক্ষুন্ন থাকায় এতটা পরিশ্রম সহ্য করতে পারছেন বলে জানান রাধিকা।

আজ সারাবেলা/সংবাদ