মুখোমুখি হতে যাচ্ছেন দুই বাংলার দুই হিরো শাকিব-দেব - Aj SaraBela (আজ সারাবেলা)
শাকিব ও দেব
ফাইল ছবি।

মুখোমুখি হতে যাচ্ছেন দুই বাংলার দুই হিরো শাকিব-দেব

প্রকাশিত :১৯.০৩.২০১৮, ১:৪৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: শাকিব ও দেবশাকিব খানের ‘চালবাজ’ যৌথ প্রযোজনার ছবি হিসেবে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা আর হচ্ছে না। হয়ে গেছে ভারতীয় ছবি।

আর সে হিসেবেই এটি কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৩ এপ্রিল।
আর একই দিনে সেখানে মুক্তি পাবে লোকাল হিরো দেবের নতুন ছবি ‘কবির’। তাই প্রথমবারের মতো পর্দায় মুখোমুখি হতে যাচ্ছেন দুই বাংলার দুই জনপ্রিয় তারকা। তাও আবার কলকাতাতে।

এদিকে কলকাতা দেবের পুরনো ঘাঁটি। পশ্চিমবঙ্গের সবচেয়ে জনপ্রিয় নায়ক তিনি। তাইবলে পিছিয়ে নেই শাকিব খানও। গত দুই বছরে বেশ জনপ্রিয়তা পেয়েছেন ঢাকাই কিং। যৌথ প্রযোজনা তো বটেই প্রদেশটির তৃণমূল পর্যায়ে বেশ কিছু স্টেজ শোতে অংশ নিয়েছেন এই তারকা। যেখানে তিনি পেয়েছেন সাধারণদের বাঁধভাঙা উচ্ছ্বাস।

‘চালবাজ’ ছবির ট্রেলার:

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘চালবাজ’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী। ছবিটির বেশিরভাগ তারকাই কলকাতার। যার ট্রেলার ও একাধিক গানে ভালো কিছুরই ইঙ্গিত রয়েছে।

অন্যদিকে ‘কবির’ ছবিটি নিয়ে বেশ প্রচারণা চালিয়েছেন অভিনেতা-প্রযোজক দেব। এটি পরিচালনা করেছেন অনিকেত চট্টোপাধ্যায়। দেবের বিপরীতে আছেন তার বাস্তব জীবনের প্রেমিকা রুক্ষ্মিণী। সব মিলিয়ে বেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস দিয়ে ধেয়ে আসছে ১৩ এপ্রিল।

‘কবির’ ছবির ট্রেলার:

এদিকে, এসকে মুভিজ প্রযোজিত ‘চালবাজ’ ছবি বাংলাদেশে সাফটা চুক্তির আওতায় আসবে বলে জানিয়েছে ছবি সংশ্লিষ্ট একাধিক সূত্র। জানা যায়, এদেশের একটি পরিবেশকের মাধ্যমে এটি দেশের পর্দায় আসছে শিগগিরই।

আজ সারাবেলা/সংবাদ