শুটিং করতে গিয়ে দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন প্রসেনজিৎ! | Aj SaraBela (আজ সারাবেলা)

শুটিং করতে গিয়ে দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন প্রসেনজিৎ!

প্রকাশিত :১৮.০৪.২০১৮, ৪:২৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: কৌশিক গাঙ্গুলির নতুন ছবি ‘দৃষ্টিকোণ’ এ একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটির প্রথম অংশে প্রসেনজিৎ অভিনীত চরিত্রটি একটি চোখে দেখতে পান না। তবে ছবির পরের অংশে গিয়ে আইনজীবী তার দুটি চোখেরও দৃষ্টি হারাবেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘দৃষ্টিকোণ’ ছবির শুটিং নিয়ে নানা অভিজ্ঞতার কথা জানান পরিচালক কৌশিক গাঙ্গুলি। সেখানে তিনি টালিউডের সুপারস্টার প্রসেনজিতের দারুন প্রশংসা করেন। তিনি বলেন, দৃষ্টি হারানো আইনজীবীর চরিত্রে অভিনয় করা মোটেও সহজ ছিল না প্রসেনজিতের জন্য। তিনি আরও বলেন, শুটিং করার সময় সত্যি সত্যিই দৃষ্টি শক্তি হারানোর উপক্রম হয়েছিল এই অভিনেতার। তারপরও প্রসেনজিৎ শুটিং চালিয়ে গিয়েছেন।

কৌশিক জানান, শুটিংয়ের সময় অভিনেতা প্রসেনজিৎকে বিদেশ থেকে আনা বিশেষ লেন্স পরতে হয়েছিল চোখে। তবে চিকিৎসকের কড়া নির্দেশ ছিল এই লেন্স বেশিক্ষণ একনাগাড়ে পড়ে থাকা যাবে না। তাহলে সত্যিই দৃষ্টিশক্তি হারাতে হতে পারে কিংবা চোখের ভীষণভাবে ক্ষতি হতে পারে। কিন্তু চিকিৎসকের সেই নির্দেশ না মেনে লেন্স পরে দীর্ঘক্ষন শুটিং চালিয়ে যান প্রসেনজিৎ। এতে ভয়াবহ সংক্রমণ হয়ে তার চোখ ফুলে ওঠে। তারপরও শুটিংয়ের প্রয়োজনে এই তথ্য গোপন রাখতে চেয়েছিলেন টালিউডের সুপারস্টার প্রসেনজিৎ।

উল্লেখ্য, আগামী ২৭ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘দৃষ্টিকোণ’ ছবিটি।

সূত্র : জি নিউজ

আজসারাবেলা/বিনোদন