চাঁদনী বললেন ‘কার জন্য কাঁদবো’? - Aj SaraBela (আজ সারাবেলা)

চাঁদনী বললেন ‘কার জন্য কাঁদবো’?

প্রকাশিত :২২.০৫.২০১৮, ৬:৩৭ অপরাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট : ১ মে সকাল থেকেই জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও তানিয়া হোসেনের বিয়ের খবরে গরম হয়ে আছে বিভিন্ন গণমাধ্যমগুলো। ২০ মে সামাজিক যোগাযোগমাধ্যমে তানিয়ার একটি পোস্ট থেকেই এ গুঞ্জনের সূত্রপাত। তানিয়ার দেওয়া ওই পোস্টে দেখা যায় তিনি অনামিকা আঙুলে একটি হীরের আংটি পরে আছেন, যার ক্যাপশনে তিনি লিখেছেন ‘হোল্ডিং ইজ বিলিভিং’।

আজ মঙ্গলবার বেলা তিনটা নাগাদ এক যৌথ খুদে বার্তায় জানালেন বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন।

২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। দুজন আলাদাও থাকছিলেন দীর্ঘদিন ধরে। সামাজিক যোগাযোগমাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, যদিও তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমকে কখনোই পরিষ্কার কিছু বলেননি তারা।

বাপ্পা-তানিয়ার বিয়ের খবর চাউর হতেই পাওয়া যায় চাঁদনীর প্রতিক্রিয়াও। মাত্র ৪১ দিন আগেই এই অভিনেত্রী হারিয়েছেন তার বাবা সালাহ উদ্দিন আহমেদকে। মানসিকভাবে বিধ্বস্ত অবস্থায় শুনতে হয়েছে বাপ্পার বিয়ের খবরও। যদিও গণমাধ্যমের মাধ্যমেই তিনি এ সংবাদ জেনেছেন।

এ বিষয়ে তার কোনো অনুভূতি নেই জানিয়ে চাঁদনী বলেন, ‘আমার কী করার আছে? আমার কী করা উচিত? আমি বাবা হারানোর শোকে রয়েছি। তার মধ্যে এ ধরনের খবর। এমন পরিস্থিতিতে মানুষ কী করে? আমি কার জন্য কাঁদবো? বাবার জন্য? নাকি যাকে নিয়ে সংসার করেছি, তার জন্য? অন্য কোনো মেয়ে এই পরিস্থিতে থাকলে কী করতো আমার জানা নেই।’

এদিকে ২০০৯ সালে চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে ভালোবেসেই বিয়ে করেছিলেন তানিয়া। বছর পার হওয়ার আগেই সে বিয়ে ভেঙে যায়। এরপর কিছুদিন একজন জনপ্রিয় ব্যান্ড তারকার সঙ্গে তানিয়ার প্রেমের গুঞ্জন বাতাসে ভাসছিল। এখন খুব শিগগিরই গাটছড়া বাঁধতে যাচ্ছেন দুই অঙ্গনের এই তারকা জুটি।

আজসারাবেলা/সংবাদ/রই/বিনোদন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*