‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র ট্রেলার প্রকাশ | Aj SaraBela (আজ সারাবেলা)

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র ট্রেলার প্রকাশ

প্রকাশিত :১৫.০৫.২০১৮, ২:১৪ অপরাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট: আসছে ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে দেশজুড়ে শাকিব খান ও বুবলী জুটির আলোচিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। এর আগে প্রকাশ হলো ট্রেলার। সেখানে দেখা গেল বলিউড অভিনেতা হৃত্বিক রোশানের মুখোশের আদলে তৈরি মুখোশ নিয়ে হাজির শাকিব খান।

এই মুখোশ হৃত্বিক বলিউডের সাড়াজাগানো ‘কৃষ’ চলচ্চিত্রে ব্যবহার করেছিলেন। একই মুখোশে শাকিবকে দেখে অবশ্য ফেসবুকে সমালোচনাও চলছে। অবশ্য এ বিষয়ে মুখ খুলেননি পরিচালক উত্তম আকাশ।

অন্যদিকে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ চলচ্চিত্রে নাচ-গানে বেশ জমজমাট হয়েই দেখা দিলেন চিত্রনায়িকা বুবলী। তার মুখে শোনা গেল নোয়াখালি অঞ্চলের ভাষাও। মজার ব্যাপার হলো, ঢাকায় বেড়ে উঠলেও এই অভিনেত্রীর পিতৃপুরুষের ভিটাও নোয়াখালিতে। তাই এই কঠিন ভাষা রপ্ত করতে খুব একটা বেগ পেতে হয়নি তাকে। বুবলীর প্রত্যাশা, এই ছবিটি সারা দেশের দর্শকদের বিনোদিত করবার পাশাপাশি বিশেষভাবে আনন্দ দেবে চট্টগ্রাম ও নোয়াখালির দর্শকদের।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে। শিগগিরই সেন্সর সার্টিফিকেট পেলেই মুক্তির তারিখ ঘোষণা করবেন পরিচালক।

শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলি। এতে আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*