তাসপিয়া হত্যামামলার অন্যতম আসামি আসিফ গ্রেপ্তার - Aj SaraBela (আজ সারাবেলা)

তাসপিয়া হত্যামামলার অন্যতম আসামি আসিফ গ্রেপ্তার

প্রকাশিত :২৪.০৫.২০১৮, ১:০৮ অপরাহ্ণ

জে.জাহেদ, চট্টগ্রাম: তাসফিয়া হত্যা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আসিফ মিজান।

বুধবার (২৩ মে) রাতে নগরীর নাসিরাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসিফ তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিনের দায়ের করা মামলার ৪ নাম্বার আসামি।

নগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী) জাহেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে পুলিশ এই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে।

এর আগে ঘটনায় এর আগে ২ মে তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের সহকারী কমিশনার জাহেদুল ইসলাম বলেন, ‘বুধবার রাতে অভিযান চালিয়ে আমরা আসিফ মিজানকে গ্রেপ্তার করি। সে তাসফিয়ার বাবার দায়ের করা মামলার আসামি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এদিকে দুই আসামিকে গ্রেপ্তার করলেও তাসফিয়ার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। সে আত্মহত্যা করেছে, নাকি তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তদন্তে পুলিশ সময় নিচ্ছে একটু।

উল্লেখ্য, ২ মে সকালে চট্টগ্রাম নগরীর পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাটে কর্ণফুলী নদীর তীরে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত পরিচয় মরদেহ উদ্ধার করে। পরে লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পরিবারের লোকজন থানায় গিয়ে মরদেহটি তাসফিয়া আমিনের (১৬) বলে সনাক্ত করেন।

তাসফিয়া নগরীর সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী। তাদের গ্রামের বাড়ি টেকনাফের ডেইল পাড়া এলাকায়। সে পরিবারের সঙ্গে নগরীর ওআর নিজাম আবাসিক এলাকার তিন নম্বর সড়কের কেআরএস ভবনে থাকতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*