যেভাবে অভিনয়ে তাজিন - Aj SaraBela (আজ সারাবেলা)

যেভাবে অভিনয়ে তাজিন

প্রকাশিত :২২.০৫.২০১৮, ৭:৪১ অপরাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট: দিলারা ডলি রচিত ও শেখ নিয়ামত আলী পরিচালিত ‘শেষ দেখা শেষ নয়’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তাজিন আহমেদের অভিনয়যাত্রা শুরু হয়েছিল। নাটকটি ১৯৯৬ সালে বিটিভিতে প্রচার হয়েছিল।

এরপর তিনি অসংখ্য নাটক-টেলিছবি দর্শকদের উপহার দিয়েছেন। তিনি দীর্ঘদিন থিয়েটারে অভিনয় করেছেন।

তাজিন আহমেদের জন্ম ১৯৭৫ সালের ৩০ জুলাই নোয়াখালী জেলায়। তিনি বেড়ে উঠেছেন পাবনা জেলায়। বাংলাদেশের একজন অভিনেত্রী এবং উপস্থাপক। ঢাকার ইডেন কলেজ থেকে পড়াশোনা করেছেন তাজিন আহমেদ।

রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন তাজিন। রাজনৈতিক সংগঠন ‘বাংলাদেশ জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন’ (এনডিএম) যোগ দিয়েছিলেন। দলটির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সম্পাদক (সাংস্কৃতিক) পদে দায়িত্বপালন করেছেন তিনি।

দিকে হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এ অভিনেত্রী। অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয় তাকে। মঙ্গলবার বিকাল ৪টা ৩০ মিনিটে উত্তরার একটি হাসপাতালে নিভে গেছে অভিনেত্রী তাজিনের জীবনপ্রদীপ।

এর আগে দীর্ঘদিন ধরেই খবরের আড়ালে ছিলেন তিনি। কিন্তু এবার খবরের শিরোনাম হলেন প্রস্থানের খবর নিয়ে। তার হাসিমাখা মুখটি আর দেখতে পাবেন না সহকর্মীরা।

জানা গেছে যখন তাজিনের হার্ট অ্যাটাক হয় তখন বাসায় কেবলমাত্র একজন মেকাপ আর্টিস্ট ছিলেন। উনি তাজিনের সঙ্গেই থাকতেন। তিনিই তাজিনকে উত্তরার রিজেন্ট হাসপাতালে নিয়ে যান।

অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সুনাম অর্জন করেছেন তিনি। খুব ভালো তাজিন আহমেদের লেখার হাতও। অনেক দিন যুক্ত ছিলেন সাংবাদিকতার সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*