রোজা রেখে ফাইনাল খেলবেন তারা - Aj SaraBela (আজ সারাবেলা)

রোজা রেখে ফাইনাল খেলবেন তারা

প্রকাশিত :২৬.০৫.২০১৮, ১১:৪০ পূর্বাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট: চলছে পবিত্র রমজান মাস। ধর্মীয় নিয়মানুযায়ী দিনের নির্দিষ্ট একটি সময় মুসলিমদের বিরত থাকতে হয় পানাহার থেকে। সন্ধ্যায় রোজা ভাঙ্গার পর তাই ক্লান্তি আসাটাই স্বাভাবিক। কিন্তু এতে একটুও চিন্তিত নয় লিভারপুলের তারকা খেলোয়াড় মোহাম্মদ সালেহ ও সাদিও মানে। পেশার কারণে ধর্মীয় আচার-বিধিতে ত্রুটি আনতে রাজি নন তারা। তাইতো জানিয়েছেন, রোজা রেখেই খেলতে নামবেন চ্যাম্পিয়নস লিগের ফাইনালে।

সংবাদমাধ্যম ডেইলি সাবাহ জানিয়েছে, আগামী শনিবার দিবাগত রাত পৌনে ১টায় শুরু হবে লিভারপুল ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ওই ফাইনাল। ম্যাচটির ভেন্যু ইউক্রেনের কিয়াভ শহরের অলিম্পিয়াসকি স্টেডিয়ামে। ভৌগলিক অবস্থানের কারণে দেশটিতে রোজা ১৭ ঘণ্টা। আর ইফতারের মাত্র ৩০ মিনিট পরেই শুরু হবে ফাইনাল খেলা।

ইফতারের আধা ঘণ্টা পরেই খেলতে নেমে এই দুই তারকা পানিশূণ্যতা ও ক্লান্তিতে ভুগতে পারেন বলে ধারণা করছেন অনেকেই। এর প্রভাব পড়তে পারে তাদের খেলায়। তবে নিজ বিশ্বাসে অটল সালাহ। তার ধারণা, অন্যদিনের মতো স্বাভাবিকভাবেই খেলতে পারবেন তিনি।

সালাহের হাত ধরে এবারের চ্যাম্পিয়নস লিগে চমক দেখিয়েছে লিভারপুল। তাই টানা দুই ধরে রিয়াল মাদ্রিদের ঘরে থাকা ট্রফি ছিনিয়ে আনবে বলে আশা করছেন দলটির ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*