ঈদে ছোট পর্দায় তৌকির-মৌসুমী - Aj SaraBela (আজ সারাবেলা)

ঈদে ছোট পর্দায় তৌকির-মৌসুমী

প্রকাশিত :১৩.০৭.২০১৮, ৫:৫৬ অপরাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট: আসছে ঈদে জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ এবং প্রিয়দর্শিনী মৌসুমী। চলচ্চিত্র নির্মাণে বেশ ব্যস্ত থাকায় অভিনয়ে আগের মতো সময়ও দেয়া হয় না তৌকির আহমেদের। এদিকে প্রিয়দর্শিনী মৌসুমী এখনো চলচ্চিত্রেই নিয়মিত অভিনয় করছেন। মাঝে মাঝে বিশেষ দিবসের নাটক কিংবা টেলিফিল্মে দেখা মিলে তার। ছোট পর্দায় বিশেষ দিবসে উপস্থিতি মিললেও গেলো ঈদে দেখা যায়নি মৌসুমীকে।

তবে আসছে ঈদেই ছোট পর্দায় দেখা মিলতে যাচ্ছে ঢাকাই সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রীর। ১১ জুলাই রাজধানীর উত্তরায় নতুন একটি টেলিফিল্মের শুটিং শুরু হয়। শ্রাবণ চক্রবর্তী দিপু’র রচনায় ও নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’ নামক এই টেলিফিল্মের বৃহস্পতিবার শেষ করলেন তিনি। আর এই টেলিফিল্মে অপু ও বর্ষা চরিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌকীর আহমেদ ও মৌসুমী।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, বর্ষা ধনী বাবার একমাত্র মেয়ে। ভালোবেসে বিয়ে করে সাধারণ এক ছেলে অপুকে। কিন্তু অপুকে বিয়ে করার কারণে বাবার বাড়ি থেকে সারা জীবনের জন্য চলে আসতে হয় বর্ষাকে। সংসার জীবনে পথ চলতে চলতে এক সময় অপু বর্ষাকে এড়িয়ে চলতে শুরু করে। বর্ষার জীবন থেকে অপু নিজেকে চিরদিনের জন্য সরিয়ে নিতে চায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবিটি।

আসছে ঈদে একটি চ্যানেলে টেলিছবিটি প্রচার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*