শুভ জন্মদিন পূর্ণিমা - Aj SaraBela (আজ সারাবেলা)

শুভ জন্মদিন পূর্ণিমা

প্রকাশিত :১১.০৭.২০১৮, ৬:২০ অপরাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট : পূর্ণিমা। জন্ম- ১১ জুলাই, ১৯৮১। একজন বাংলাদেশী জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভাল হতে দিল না চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

ঢাকাই সিনেমার নন্দিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। দীর্ঘ অনেক বছর ধরেই নেই চিত্র পাড়াতে। নতুন কোনো সিনেমাতে না দেখা গেলেও টিভি শোতে উপস্হাপনা আর চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে দেখা মিলছে নিয়মিত। রোজার ঈদে বেশ কয়েকটি নাটক ও টেলিছবিতে কাজ করলেও আসছে কোরবানির ঈদে টিভিতে দেখা যাবে না পূর্ণিমাকে।

পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে এফ আই মানিক পরিচালিত অপরাধ-নাট্যধর্মী লাল দরিয়া (২০০২), মতিউর রহমান পানু পরিচালিত রোম্যান্সধর্মী মনের মাঝে তুমি (২০০৩), চাষী নজরুল ইসলাম পরিচালিত মুক্তিযুদ্ধ ভিত্তিক মেঘের পরে মেঘ (২০০৪) ও নাট্যধর্মী সুভা, এবং এস এ হক অলিক পরিচালিত রোম্যান্সধর্মী হৃদয়ের কথা (২০০৬) ও আকাশ ছোঁয়া ভালোবাসা (২০০৮)।

পূর্ণিমা ১৯৮১ সালের ১১ জুলাই বাংলাদেশের চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। জন্ম এবং বেড়ে ওঠা ঢাকায়। তার পারিবারিক নাম দিলারা হানিফ ও ডাক নাম রিতা।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*