`বঙ্গবন্ধুর আদর্শ হোক ষড়যন্ত্রকারীদের পরাজিত করার মূলমন্ত্র' - Aj SaraBela (আজ সারাবেলা)

`বঙ্গবন্ধুর আদর্শ হোক ষড়যন্ত্রকারীদের পরাজিত করার মূলমন্ত্র’

প্রকাশিত :১৯.০৮.২০১৮, ৩:০৮ অপরাহ্ণ

আজ সারাবেলা রিপোর্ট : শনিবার (১৮ আগস্ট) সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগ কর্তৃক আয়োজন করে জাতীয় শোক দিবসের আলোচনা সভা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ হোক ষড়যন্ত্রকারীদের পরাজিত করার মূলমন্ত্র। ৭৫’র ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে হত্যা করার উদ্দেশ্য ছিল দেশ ও জাতিকে পুনরায় পাকিস্তানের দালাল গোষ্ঠিদের হাতে তুলে দেওয়া।

সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভাসুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

বক্তারা আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর বাংলার মাটিতে সকল ষড়যন্ত্রকারী ও জাতির পিতা হত্যাকারীদেরকে শাস্তির আওতায় আনার ব্যবস্থা গ্রহণ করা হয়। পাশাপাশি দেশ ও জাতিকে সকল প্রকার ষড়যন্ত্র ও অপশক্তির হাত থেকে রক্ষার উদ্দেশ্যে নিরন্তর কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী। সেই সাথে দেশ ও জাতির উন্নয়নের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর।

সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভাসুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের সদস্য দেবাশীষ পাল দেবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা স্থপতি আসিক ইমরান, আবু তৈয়ব, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের যুগ্ম আহ্বায়ক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ব্যুরো এডিটর তপন চক্রবর্তী, চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ, সংগঠনের যুগ্ম আহবায়ক ডা. হোসেন আহমদ, ল’স এঞ্জেল্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ইমরানুল হক বাবু, সুচিন্তা বাংলাদেশ স্টুডেন্ট উইং মহসিন কলেজের মো. মামুন, ফয়সাল কাশেমী, সুচিন্তা বাংলাদেশ স্টুডেন্ট উইং চবির সমন্বয়ক মো. ইমরান উদ্দিন রাজু, সুচিন্তা বাংলাদেশ স্টুডেন্ট উইং সিটি বিশ্ববিদ্যালয় কলেজের সমন্বয়ক সজীবুল ইসলাম সজীব, সুচিন্তা বাংলাদেশ স্টুডেন্ট উইং চবির কার্যকরী সদস্য জোবেদা খানম, ইমতেয়াজ ইয়াকুব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*