লাল পোশাকে আলোচনায় প্রিয়াঙ্কা! - Aj SaraBela (আজ সারাবেলা)

লাল পোশাকে আলোচনায় প্রিয়াঙ্কা!

প্রকাশিত :১৫.১০.২০১৮, ৭:৩৩ অপরাহ্ণ

সারাবেলা রিপোর্ট: প্রিয়াঙ্কা চোপড়া যেন আলোচনায়ই আছেন। নিক জোনাসের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে প্রতিদিনই নানা খবর শোনা যাচ্ছে। তা-ই নয়, এই বলিউড ও হলিউড সুন্দরীর জামা, জুতা আর ব্যাগও সবার দৃষ্টি আকর্ষণ করে। নানা স্টাইলিশ পোশাকে হামেশাই ধরা দেন তিনি।

সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার জামা, জুতা, ব্যাগের দাম নিয়ে অনেক কথা শোনা যায়। আর তা শুনে রীতিমতো ভিরমি খেতে হয়। এবার এই অভিনেত্রী তাঁর টকটকে লাল রঙের পোশাক নিয়ে খবরে উঠে এসেছেন। আর তার দাম শুনে আবার অবাক হতে হবে।

সম্প্রতি প্রিয়াঙ্কার লাল রঙের পোশাক পরা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণভাবে ভাইরাল হয়েছে। এই স্টাইলিশ পোশাকে সাবেক বিশ্বসুন্দরী আরও বেশি মোহময়ী হয়ে উঠেছেন, তা বলার অপেক্ষা রাখে না। কিছুদিন আগে তাঁকে দেখা যায় ‘ভি’ গলার অ্যাক্রিস স্কার্টে। প্রিয়াঙ্কার লাল রঙের টপটির দাম ১ লাখ ১৬ হাজার টাকা (বাংলাদেশ)। এবার স্কার্টটির দাম জানা যাক। লাল রঙের ম্যাচিং স্কার্টের দাম ২ লাখ টাকা (বাংলাদেশ)। এই লাল রঙের স্কার্ট-টপের সঙ্গে মানানসই লাল রঙের একটা ব্যাগ তাঁর হাতে দেখা যায়। তবে ব্যাগটির দাম জানা যায়নি।

বিয়ের পাশাপাশি প্রিয়াঙ্কা তাঁর আগামী ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নিয়ে ব্যস্ত। সম্প্রতি বলিউডের দেশি গার্ল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেটের একটি ছবি তাঁর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর দুই সহ অভিনেতা ‘দঙ্গল কন্যা’ জায়রা ওয়াসিম ও ফারহান আখতারকে দেখা যায়। সদ্য একটা ভিডিওতে প্রিয়াঙ্কাকে ‘গনপতি বাপ্পা মৌর্যা’ নাম নিয়ে নারকেল ভাঙতে দেখা গেছে। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির সেটের দৃশ্য এটি। শুটিং শুরু হওয়ার আগে নারকেল ভাঙা বলিউডের অনেক পুরোনো রেওয়াজ।

আজ সারাবেলা/সংবাদ/সিআ/বিনোদন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*