অ্যাপে টিকিট না পেলে ২৭মে কাউন্টারে পাওয়া যাবে: রেলমন্ত্রী

সারাবেলা রিপোর্ট: অ্যাপের মাধ্যমে টিকিট না পেলে ২৭মে সংশ্লিষ্ট রেলস্টেশনের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

এদিকে ঈদুল ফিতর উপলক্ষে আজ থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ দেয়া হচ্ছে ৩১শে মে’র টিকিট। রেলের এই আগাম টিকিট বিক্রি চলবে ২৬শে মে পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

এবারই প্রথম ৫টি স্টেশন থেকে বিক্রি করা হচ্ছে আগাম টিকিট। স্টেশনগুলো হচ্ছে ঢাকার কমলাপুর, বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া স্টেশন। এরমধ্যে কমলাপুর থেকে বিক্রি হবে সমগ্র পশ্চিমাঞ্চলগামী ট্রেনের টিকিট, বিমানবন্দর স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী আন্তঃনগর ট্রেনের টিকিট, তেজগাঁও থেকে ময়মনসিংহ ও জামালপুগামী ট্রেনের টিকিট, বনানী থেকে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেসের টিকিট ও ফুলবাড়িয়া থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী সব আন্তঃনগর ট্রেনর টিকিট বিক্রি করা হচ্ছে।

আগের মতো রাত থেকেই স্টেশনগুলোতে মানুষ ভিড় করলেও এবার তার অন্যান্যবারের তুলনায় কিছুটা কম। তবে অ্যাপের মাধ্যমে টিকিট কিনতে গিয়ে বিড়ম্বনার শিকার হচ্ছেন অনেকেই।

আজসারাবেলা/সংবাদ/রই/জাতীয়

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.